ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বক্স অফিসে ভালো ব্যবসা না করলেও, বিশ্বজয়ের পথে ‘ডানকি’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
বক্স অফিসে ভালো ব্যবসা না করলেও, বিশ্বজয়ের পথে ‘ডানকি’!

‘জওয়ান’, ‘পাঠান’র মতো শাহরুখের ‘ডানকি’ সিনেমা বক্স অফিসে ব্যবসা না করলেও, এবার বিশ্বজয়ের পথে! সিনেমার নির্মাতারা ‘ডানকি’ সিনেমাকে অস্কারের দৌড়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও, ব্যক্তিগতভাবেই এই সিনেমাকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন নির্মাতা রাজকুমার হিরানির দল।

সম্প্রতি ‘ডানকি’র ব্যবসা এবং শাহরুখকে নিয়ে মুখ খুললেন রাজকুমার হিরানি। এই নির্মাতা সামাজিকমাধ্যমে লেখেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। শাহরুখ জানে, কোন সিনেমা দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ। তবে শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না।

তিনি আরও যোগ করেন, শাহরুখ ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই সিনেমাকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।

‘ডানকি’তে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও আরও রয়েছেন ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।