ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের বাবা মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের বাবা মারা গেছেন

জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের বাবা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সৌরেন বিশ্বাস বিশ্বাস মারা গেছেন। মঙ্গলবার (০৯ জানুয়ারি) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে খবরটি নিশ্চিত করেছেন মৌটুসী।    

এই অভিনেত্রী লেখেন, বাবা ছাড়া জীবন কেমন আমি জানি না। উনার তৃতীয় ব্রেন স্ট্রোকের সময় এক মুহূর্ত না ভেবে নিয়ে গেলাম গ্রাম থেকে খুলনায়, কিন্তু ফিরিয়ে আনতে পারলাম না। আমি এখনও ডিনায়ালে (অসত্য মনে হওয়া) আছি। দোতালা থেকে মনে হয় উনি এক তলায় আছেন। এক তলাটা বাবা ছাড়া কেমন আমি জানি না। অনেকের প্রিয় সৌরেন স‍্যার, গ্রামের বটতুল‍্য দাদা, জ‍্যাঠা, মামা.... আমার শুধু বাবা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধানের পাশাপাশি সংগীত বিভাগের প্রতিষ্ঠাতা ও বিভাগীয় সভাপতি ছিলেন  প্রফেসর ড. সৌরেন বিশ্বাস। এমনকি বিশ্ববিদ্যালয়টির নজরুল গবেষণা কেন্দ্রের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

শিক্ষকতার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনেও বিচরণ ছিল সৌরেন বিশ্বাসের। ছিলেন নাট্যকর্মী ও সংগঠক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থিয়েটারে অন্যতম প্রতিষ্ঠাতা তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।