ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৌসুমী হামিদের বিয়ের ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
মৌসুমী হামিদের বিয়ের ছবি প্রকাশ

বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১২ জুন) সন্ধ্যার পর বরের সঙ্গে বিয়ের ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই।

বিয়ের তিনটি ছবি পোস্ট করেন মৌসুমী। ছবি শেয়ার করে তিনি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘বিবাহের পঞ্চম বরষে’ কবিতার কয়েক পক্তিও শেয়ার করেছেন।

এর আগে বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়ে হলুদ সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানেও ঘনিষ্ঠজনদের উপস্থিত হওয়ার কথা আগেই জানিয়েছেন মৌসুমী।

মৌসুমী হামিদ জানান, রানার সঙ্গে তার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নেন তারা। দুই পরিবারের সঙ্গে কথা বলে সবার সম্মতি নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিচ্ছেন।

মৌসুমী হামিদ আরও জনান, তার হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণকাজের সঙ্গে জড়িত। মৌসুমী তার লেখা গল্পে অভিনয় করেছেন। এসব কাজের মধ্যে আছে রূপকথা নয় ও গুটি উল্লেখযোগ্য।

লাক্স সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে।  

সর্বশেষ ২০২৩ সালের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। এটি নির্মাণ করেছেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এ ছাড়া এই অভিনেত্রী অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এর একটি সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’, অন্যটি হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।