ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন উপস্থাপিকা মৌসুমী মৌ, বর কে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
বিয়ে করলেন উপস্থাপিকা মৌসুমী মৌ, বর কে?

উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ বিয়ে করেছেন। পারিবারিকভাবেই ছোট আয়োজনের মধ্যে দিয়ে আরিফ হকের সঙ্গে তার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের খবরটি মৌ নিজেই গণমাধ্যমে জানিয়েছেন। তিনি জানান, আরিফ তাকে পছন্দ করতেন। একপর্যায়ে দুই পরিবারের সম্মতিতেই বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। খুব শিগগিরই তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। ’

বিয়ের বিষয়ে উপস্থাপিকা মৌ বলেন, ‘আরিফ আমাকে পছন্দ করতেন। পরে তিনি আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। আমি তার কাছ থেকে বিয়ে নিয়ে ভাবার জন্য ১০ দিনের সময় নেই। এরপর একটা পর্যায়ে মনে হয়, তাকে বিয়ে করা যায়। ’

জানা গেছে, মৌ-এর স্বামী আরিফ পড়াশোনা করেছেন বুয়েটে। বর্তমানে তিনি একটি প্রতিষ্ঠানের হেড অব অ্যাডমিশনস হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে বিয়ের খবরটি নিজের ফেসবুক পেজে শেয়ার করে মৌ-এর স্বামী আরিফ লেখেন, ‘কবি কী বলেছেন, মনে আছে কিছু? আমি তো প্রেমে পড়িনি! প্রেম আমার ওপরে পড়েছে। ’

‘আলহামদুলিল্লাহ, আমিই তার প্রেমে পড়েছি। পড়েছি তো পড়েছি, বিয়ে না করে আর উঠতে পারিনি!’ সবশেষ তিনবার আলহামদুলিল্লাহ লিখে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রায় এক দশকের বেশি সময় পেরিয়েছে মৌ এর ক্যারিয়ার। এর মধ্যে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনার কাজও করছেন তিনি। এখন পর্যন্ত প্রায় ২০টিরও বেশি নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি ওয়েব ফিল্মেও দেখা মিলেছে তার।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।