ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

হাসপাতাল থেকে বাসায় জাহিদ হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
হাসপাতাল থেকে বাসায় জাহিদ হাসান জাহিদ হাসান

ঠাণ্ডাজনিত শ্বাসকষ্টে ভুগছিলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

জানা গেছে, মঙ্গলবার শারীরিক অবস্থার উন্নতি হলে বাসায় নেওয়া হয়েছে এই অভিনেতাকে।

বিষয়টি জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম। তিনি গণমাধ্যমকে বলেন, শীতের সময় জাহিদ ভাইয়ের এই সমস্যা হয়। এটা বড় কোনো ব্যাপার নয়। এখন তিনি সুস্থ। বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন।

জাহিদ হাসানের জন্য যারা উৎকণ্ঠায় ছিলেন তাদের উদ্দেশে অভিনেতার স্ত্রী মডেল-নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ বলেছেন, আপনাদের প্রিয় অভিনেতা এখন সুস্থ। যারা নানাভাবে খোজ নেওয়ার চেষ্টা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। সবাই তার জন্য দোয়া করবেন।

গত ১০ জানুয়ারি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন জাহিদ হাসান। সেখানে গিয়েই ঠাণ্ডার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর ১৭ তারিখ শুটিং শেষে নেপাল থেকে ফিরে সাধারণ চেকআপের জন্য হাসপাতালে যান অভিনেতা। তখন তার শারীরিক অবস্থা বেগতিক দেখে চিকিৎসক হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।