ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাটকে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
নাটকে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন

সিনেমার বাইরে ইলিয়াস কাঞ্চনকে অনিয়মিতভাবে ছোট পর্দায়ও দেখা যায়। গল্প, চরিত্র পছন্দ হলে নাটক, টেলিফিল্মের চরিত্র হয়ে দেখা দেন চলচ্চিত্র শিল্পীদের এই সভাপতি।

এবার এই জনপ্রিয় অভিনেতা হাজির হবেন নতুন নাটকে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৯টায় বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচার হবে ইলিয়াস কাঞ্চন অভিনীত নাটক ‘রূপান্তর’। সুজাত শিমুলের রচনায় নাকটির নির্দেশনা দিয়েছেন শুভ্র আহমেদ। প্রযোজনা করেছেন মাহফুজার রহমান।

নাটকের গল্পে দেখা যাবে, কামরান আহমেদ একজন অবসরবপ্রাপ্ত সরকারি কর্মচারী। দুই ছেলে, এক মেয়ে আর বড় ছেলের বউ রেহানা ও নাতনী অরিনকে নিয়ে তার সংসার। পরিবারের সবার ওপর তার ভীষণ আক্ষেপ। কারণ কারোর মধ্যে কোনো শৃঙ্খলা নেই।

তিনি সব সময় ভাবতেন পরিবারের সবাইকে যদি শৃঙ্খলায় নিয়ে আসতে পারতেন! কিন্তু তা কী করে সম্ভব! এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকের দৃশ্য।  

নির্মাতার ভাষ্য, আধুনিক ঢাকা শহরের পরিবারগুলোতে বাবার শাসন না থাকলে সেই পরিবারের সদস্যদের যে অবস্থা হয় তারই চিত্র দেখানো হয়েছে এ নাটকে।

এতে আরও অভিনয় করেছেন মামুনুর রশিদ, আহসান হাবিব নাসিম, সুষমা সরকার, সাজ্জাদ সাজু, নীলিমা নুপুর, শামা ফারজানা, উত্তম অধিকারী, ওয়ানিয়া আহমেদ ও তাপস সরকার।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।