ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডে ফেরা, কোন সিনেমায় গাইবেন আতিফ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
বলিউডে ফেরা, কোন সিনেমায় গাইবেন আতিফ? আতিফ আসলাম

পাকিস্তানি গায়ক হলেও বলিউডে সমান জনপ্রিয় আতিফ আসলাম। বলিউডের উপহার দিয়েছেন বেশ কিছু সুপারহিট গান।

কিন্তু উড়ি হামলার পর যখন পাকিস্তানি শিল্পীদের ব্যান করে দেওয়া হয় ভারতে, তখন থেকে তিনি আর কোনও কাজ করেননি বলিউডে।

দীর্ঘদিন পর তিনি কামব্যাক করতে চলেছেন বলিউডে। আমিত কাসারিয়ার সিনেমা ‘লাভ স্টোরি অব নাইনটিজ’র জন্য গান গাইবেন তিনি। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অধ্যয়ন সুমন এবং দিভিতা রাইকে।

বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইড জানিয়েছে, ‘লাভ স্টোরি অব নাইনটিজ’র প্রযোজক এবং ডিস্ট্রিবিউটররা অর্থাৎ হরেশ সঙ্গানি এবং ধর্মেশ সঙ্গানি তাদের সিনেমার মাধ্যমে যে আতিফ আবার বলিউডে ফিরছেন সেটা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

‘লাভ স্টোরি অব নাইনটিজ’র টিম অত্যন্ত কৃতজ্ঞ আতিফ আসলামের কাছে যে তিনি এই সিনেমার জন্য রোমান্টিক গানটি গাইবেন। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আতিফের ভক্তরা যে ভীষণ খুশি সেটা বলার অপেক্ষা রাখে না।

সিনেমার নির্মাতার পক্ষ থেকে জানানো হয়েছে, তারা অনুমান করছেন এই গানটি ২০২৪ এর অন্যতম হিট গান হবে।

২০০৩ সালে ব্যান্ড ‘জল’র হয়ে ক্যারিয়ার শুরু করেন আতিফ আসলাম। মূলত উর্দু ভাষায় গান গাইলেও তিনি হিন্দি, পাঞ্জাবি, বাংলাসহ বিভিন্ন ভাষাতেও গেয়েছেন। গান গাওয়ার পাশাপাশি অভিনয় করেন আতিফ আসলাম। ২০১১ সালে পাকিস্তানি ‘বোল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আতিফ অভিনয়জীবন শুরু করেন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।