ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি মারা গেলে পলাশ সবসময় স্মরণ করবে: অমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
আমি মারা গেলে পলাশ সবসময় স্মরণ করবে: অমি জিয়াউল হক পলাশ-কাজল আরেফিন অমি

অভিনেতা জিয়াউল হক পলাশের জন্মদিন শনিবার (৩ ফেব্রুয়ারি)। ১৯৯৩ সালের আজকের এই দিনে নোয়াখালীর কালিকাপুর গ্রামে জন্ম নেওয়া পলাশ।

শৈশব নিজ জেলায় কাটলেও বেড়ে উঠেছেন ঢাকার নাখালপাড়ায়।

পলাশের জন্মদিনে রাত ১২টার পর থেকেই ভক্ত-শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানাচ্ছেন। তবে শুভেচ্ছা জানাতে গিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি যেন প্রশংসার ঝাঁপি খুলে বসলেন। একইসঙ্গে আবেগপ্রবণও হয়েছেন সময়ের জনপ্রিয় এই নির্মাতা।  

পলাশের একটি ছবি শেয়ার করেন নির্মাতা কাজল আরেফিন অমি। যেটি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অসময়’ ওয়েব ফিল্মের লুক। ক্যাপশনে এই নির্মাতা লেখেন, আজকে ৩ ফেব্রুয়ারি, আপনাদের কাবিলার জন্মদিন। শুভ জন্মদিন পলাশ।

অমি লেখেন, ওকে (পলাশ) নিয়ে আমি একটা বই লিখে ফেলতে পারব। বই না লিখলেও আমাদের গল্প বলব আপনাদের কোনও একসময়। আজকে এইটুকু বলি, ওর মধ্যে কৃতজ্ঞতা বোধ এতটাই তীব্র যে ওর বাকিসব দোষ ঢাকা পরে যাবে। আর যেই মানুষের মধ্যে কৃতজ্ঞতা বোধ আছে সে নিঃসন্দেহে ভালো মানুষ। আমি আমার সব অ্যাসিস্ট্যান্টদের ওর উদাহরণ দেই। ও বুম ফিল্মস এর একটা উদাহরণ।

পলাশের ভবিষ্যৎ নিয়ে ধারণা প্রকাশ করে এই নির্মাতা লেখেন, যারা ভাবছেন ও (পলাশ) অনেক বড় হয়ে গেছে, অনেক কিছু করে ফেলেছে তাদের ধারণা পুরোপুরি ঠিক নয়, ওর সুসময় আসছে সামনে। ও যে কোথায় যাবে তা আমি নিজেও বুঝতে পারছি না, আমাদের যাত্রা তো মাত্র শুরু।

এভাবে লেখতে লেখতেই আবেগপ্রবণ হয়েছেন কাজল আরেফিন অমি। যা বোঝা গেল লেখার শেষ প্রান্তে এসে। সঙ্গে লাভ ইমোজি যুক্ত করেছেন তিনি।

এই নির্মাতা লেখলেন, আমি চাই আমি মারা গেলে কিছু মানুষ যাতে আমাকে স্মরণ করে, আমার কাজকে স্মরণ করে। আমার বিশ্বাস পলাশ আমাকে সবসময় স্মরণ করবে। আমি মারা গেলেও, আমার অনুপস্থিতেও করবে। ওর জন্য মন থেকে অনেক অনেক দোয়া। আমার অহংকার আমাদের পলাশ।  

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।