ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্বাচনের মাঠে নায়িকা পলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
নির্বাচনের মাঠে নায়িকা পলি

এক সময়ের আলোচিত চিত্রনায়িকা পলি। কয়েক বছর ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি।

অভিনয় থেকে দূরে থাকলেও চলচ্চিত্র সংশ্লিষ্ট আয়োজনে দেখা যায় তাকে।  

আসন্ন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন পলি। এই নায়িকা লিপু-নাদিম পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন। আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

নির্বাচন প্রসঙ্গে পলি বলেন, আমি ব্যক্তিগতভাবে ফিল্ম ক্লাবসহ ইন্ডিয়া বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাব, ক্যাপিটাল ক্লাব, জয়ন্টা ক্লাব, লেডিস ক্লাব, কুষ্টিয়া ক্লাব ও খুলনা ক্লাবের সদস্য। ক্লাব কালচার আমি খুব উপভোগ করি। যেহেতু ফিল্ম ক্লাব আমাদের চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজনের প্রতিষ্ঠান। অতীতে এখানে চিত্রনায়িকা মৌসুমী, পপি ও  রত্না নির্বাচনে অংশ নিয়েছেন। তাই ভাবলাম এবার আমিও নির্বাচন করি। ক্লাব মেম্বারদের সঙ্গে ব্যক্তিগত একটা আত্মিক টানও আমার ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ নেয়ার অন্যতম একটা কারণ।  

নির্বাচনে নিজের জয় লাভের বিষয়ে আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। পলি বলেন, ক্লাব মেম্বারদের সঙ্গে আমি যোগাযোগ রেখে নির্বাচনী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছি। আশা রাখছি, আমি মেম্বারদের ভালোবাসায় সিক্ত হয়ে নির্বাচনে জয় লাভ করতে সক্ষম হব। সবাই আমার জন্য দোয়া করবেন।

খুলনার মেয়ে পলি ২০০১ সালে প্রযোজক, পরিচালক ও প্রদর্শক মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমাতে প্রয়াত তারকা মান্নার নায়িকা হিসেবে অভিষিক্ত হন। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। মান্না, রুবেল, অমিত হাসান, আমিন খান, শাকিব খানসহ প্রায় সব নায়কের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে জনপ্রিয়তা পান।

তার অভিনীত উল্লেখযোগ্য কিছু সিনেমা হচ্ছে ‘যুদ্ধে যাব’, ‘ক্ষত বিক্ষত’, ‘মানিক বাদশা’, ‘এলাকার ত্রাস’, ‘কঠিন পুরুষ’, ‘জঙ্গল’, ‘দুর্ধর্ষ’, ‘অশান্ত বাদশা’, ‘রাস্তা’, ‘জাল’, ‘বাংলার বাঘ’ ইত্যাদি।

পলি অভিনীত সর্বশেষ সিনেমা ‘এক নাম্বার আসামি’। এরপর তিনি চলচ্চিত্রের বদলে সংসার জীবনে ব্যস্ত হয়ে পড়েন। যদিও মাঝখানে শোনা গিয়েছিল তিনি আবারও চলচ্চিত্রে অভিনয় করবেন। কিন্তু আপাতত আর চলচ্চিত্রে অভিনয় করবেন না বলে জানিয়েছেন। বর্তমানে তিনি সংসারের পাশাপাশি ব্যবসায়ও সময় দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।