ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দঙ্গল’ কন্যা সুহানি মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
‘দঙ্গল’ কন্যা সুহানি মারা গেছেন

অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন। যিনি আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দিল্লিতে মৃত্যু হয়েছে সুহানি ভাটনাগরের। বয়স হয়েছিল মাত্র ১৯ বছর। তবে এখনও তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, কয়েকদিন আগেই অভিনেত্রী সুহানি ভাটনাগরের পা ভেঙে গিয়েছিল। সেজন্য তার চিকিৎসা চলছিল। সেই চিকিৎসার জন্য বেশ কিছু ওষুধ খেতে হত তাকে। ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার কারণে সুহানির শরীরে তরল পর্দার্থ জমা হতে শুরু করেছিল। প্রাথমিকভাবে এমনটাই আলোচনায় রয়েছে মৃত্যুর কারণ হিসেবে।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল আমির খান অভিনীত ‘দঙ্গল’। ক্রীড়ানির্ভর এই বায়োপিকে আমির ছিলেন মহাবীর সিং ফোগাতের চরিত্রে। যিনি একজন অপেশাদার কুস্তিগীর। তার কন্যা গীতা ফোগাত ও ববিতা কুমারীকে বিশ্বমানের নারী কুস্তিগীর হওয়ার জন্য প্রশিক্ষণ দেন।

দুই বোনের বড়বেলার চরিত্রে ছিলেন ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। আর তাদের ছোটবেলার চরিত্রে ছিলেন সুহানি ভাটনাগর ও জাইরা ওয়াসিম। সিনেমাটি মুক্তির পর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন সুহানি। মন দিয়েছিলেন লেখাপড়ায়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।