ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিরোনামহীনের অ্যালবাম ‘বাতিঘর’র প্রথম গান প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শিরোনামহীনের অ্যালবাম ‘বাতিঘর’র প্রথম গান প্রকাশ

দেশের ব্যান্ডগুলো নতুন গান সৃষ্টি নিয়ে তৎপর, তাদের অন্যতম দেশের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। নিয়মিত বিরতিতে শ্রোতাদের কাছে নতুন গান পৌঁছে দিতে দলটির সক্রিয় ভূমিকা চোখে পড়ে।

এবার ব্যান্ডটি তাদের ভক্ত অনুরাগীদের জন্য উন্মুক্ত করলো নতুন অ্যালবাম ‘বাতিঘর’ এর প্রথম গান। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি)  রাতে গানটি প্রকাশ করা হয়। পুরো গান ভিডিও আকারেই দর্শকের সামনে গানটি পরিবেশন করা হয়েছে।  

শিরোনামহীন এর বেইজ গিটারিস্ট ও দলনেতা জিয়াউর রহমান জানান, নতুন অ্যালবাম ‘বাতিঘর’ এর গানগুলো আমাদের শ্রোতা দর্শকদের কাছে পৌঁছে দিতে বহুদিন ধরে পুরো দল একাট্টা হয়ে কাজ করছি। গানের শুটিং হয়েছে দেশের বাইরে, সর্বশেষ থাইল্যান্ডে আমরা শুটিং করেছি।

‘বাতিঘর’ অ্যালবামটিতে থাকবে মোট দশটি গান। এরইমধ্যে অধিকাংশ গানের ভিডিও ধারণ করা হয়েছে। অল্প দুয়েকটি গানের শুটিং বাকি, যেগুলো হয়তো আগামী মাসে ভারতের হিমাচল প্রদেশের বিভিন্ন জায়গায় শুটিং করা হবে। সব প্রস্তুতিও সম্পন্ন। গান-ভিডিওগুলোর পোস্ট প্রোডাকশনের কাজও বেশ যত্ন নিয়ে করা হচ্ছে বলে জানান জিয়া।

গানের কালার কারেকশান করা হচ্ছে কলকাতায়। যেখানে বলিউড সিনেমা ‘বারফি’ থেকে শুরু করে বাংলাদেশের আলোচিত সিনেমা ‘হাওয়া’ এবং ‘ঊনপঞ্চাশ বাতাস’ এর কালারের কাজ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad