ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বউ নিয়ে হানিমুনে জায়েদ খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
বউ নিয়ে হানিমুনে জায়েদ খান!

নতুন বউকে নিয়ে কোথায় হানিমুনে যাবেন? নতুন বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য হয়ে বউকে নিয়ে পছন্দের জায়গায় ছুটলেন জায়েদ খান! নতুন বউকে নিয়ে উঠলেন আর্ন্তজাতিক মানের একটি হোটেলে- এমনটা হয়েছে বিজ্ঞাপনচিত্রে।

নতুন এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি। গেল ২২ ফেব্রুয়ারি কক্সবাজারের একটি হোটেলে এর দৃশ্য ধারণের কাজ শুরু হয়। টানা তিনদিন চলে এর শুটিং। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। এটি শিগগিরই প্রচার হবে।

এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। জাহিদ হাসানের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় ‘সোনার চর’র শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ উপলক্ষে বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।