ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তাহসান আর ফারিন জানালেন কি হয়েছিল সেদিন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
তাহসান আর ফারিন জানালেন কি হয়েছিল সেদিন সংবাদ সম্মেলনে তাহসান খান ও তাসনিয়া ফারিণ

ঢাকা: গত ২৮শে ফেব্রুয়ারি রাত ১০টার দিকে জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খানের ফেসবুক পেজ থেকে একটি লাইভ আপলোড হয় কিন্তু আবার কয়েক ঘণ্টার মধ্যে মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রী তাসনিয়া ফারিন জামিলকে তাহসানের সঙ্গে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়।

 

ভিডিওটি দেখে তাহসানের ফ্যানপেজে ব্যাপক কৌতূহল দেখা যায়। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং অনেক ফেসবুক গ্রুপ, মীমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভ এর বিষয় নিয়ে মতামত শেয়ার করতে থাকে।  

অন্যদিকে তাসনিয়া ফারিনও লাইভ ভিডিও আপলোডের একঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন  ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম’।

এরপর এই ঘটনাটি নিয়ে বিভিন্ন ধরনের ব্যাখ্যা দেখা যায় সোশ্যাল মিডিয়া, টিভি-নিউজ, বিনোদনমূলক পেজ ও বেশ কয়েকটি খবরের অনলাইন পোর্টালে।

গত দুইদিন এই বিষয়টি নিয়ে দুই তারকাদের সঙ্গে যোগাযোগ করেও কিছু জানা যায়নি। অবশেষে তাহসান এবং ফারিন শুক্রবার (০১ মার্চ) রাজধানীর ইম্পেরিয়াল হোটেলে একটি সংবাদ সম্মেলন করে বিষয়টি নিয়ে কিছুটা খোলাসা করেন।  

তারা জানান, তারা দুজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন তখনই ভুলে লাইভ হয়ে যায় তার ফোন থেকে। এই ভিডিও নিয়ে অনেক মন্তব্য বিভিন্ন মহলে হলেও, কাজের জন্য ব্যস্ত থাকায় সবাইকে উত্তর দেওয়া সম্ভব হয়নি। তারা ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছেন তারা সুস্থ-সবল আছেন আর আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এসজেএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।