ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাঁধন কি পারবেন ‘এশা মার্ডার’র রহস্য ভেদ করতে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
বাঁধন কি পারবেন ‘এশা মার্ডার’র রহস্য ভেদ করতে? আজমেরী হক বাঁধন

রহস্যঘেরা আবহ, নৃশংসতার চিহ্ন, উদ্ঘাটনের চেষ্টা; এমনই ঝলকে সামনে এলো সানী সানোয়ার পরিচালিত নতুন সিনেমা ‘এশা মার্ডার: কর্মফল’র টিজার। যেখানে পুলিশ অফিসার লিনা রূপে ধরা দিলেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭টায় সামাজিকমাধ্যমে সিনেমাটির এক মিনিট চার সেকেন্ডের টিজার প্রকাশ পায়, যা দর্শকদের নিয়ে গেছে টানটান উত্তেজনায় ভরা রহস্যময় এক গল্পের ভেতর।

সিনেমাটিতে বাঁধনের সঙ্গে অভিনয় করেছেন নবাগত পূজা এগনেজ ক্রুজ। চাঞ্জল্যকর এক হত্যাকাণ্ডের রহস্য ভেদ করার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’।  

২০২৩ নভেম্বরে সিনেমাটির নাম ঘোষণা ও লোগো উন্মোচন করা হয়। এরই মধ্যে প্রায় ৯৫ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে সিনেমাটির। এটি আগামী ঈদুল আজহায় দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী আজমেরী হক বাঁধন বলেন, এএসপি লিনা চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে, গল্পটা যেহেতু আমার দারুণ লেগেছে তাই এই চ্যালেঞ্জ নিয়ে আমি নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস দর্শকরা টিজারে সেটার কিছু প্রমাণ পেয়েছেন।

নবাগত পূজা ক্রুজ বলেন, এশা চরিত্রের এশা হয়ে উঠার জন্য দীর্ঘদিন চর্চা করতে হয়েছে। টিমের সবাই কষ্ট করেছেন। সকলের সম্মিলিত সেই প্রচেষ্টার কিছুটা ছাপ হয়তো টিজারে পাওয়া গেছে। তবে, আমার চলচ্চিত্রে আগমনের শুরুতেই এমন বড় প্রজেক্টে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত।

সিনেমাটির লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, এই টিজারে পুরো চলচ্চিত্রের একটি ক্ষুদ্র প্রতিবিম্ব তৈরি করার চেষ্টা করেছি, যা দেখে দর্শকরা সিদ্ধান্ত নিতে পারেন যে, এশা মার্ডার তারা দেখবেন কি, দেখবেন না। যদিও গান, ট্রেলারসহ আরও কত কি এখনো বাকি।

চলচ্চিত্রটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আজমেরী হক বাঁধন, পূজা এগনেজ ক্রুজ, মিশা শওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, হাসনাত রিপন, সুষমা সরকার, ইশিকা, নোভা, জশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।