ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বর্ষপূর্তিতে ভাসাভীতে তারার মেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
বর্ষপূর্তিতে ভাসাভীতে তারার মেলা

দেশের চলচ্চিত্র, টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় সব তারকাদের নিয়ে হয়ে গেল ফ্যাশন হাউজ ভাসাভীর ১৯ বছর পূর্তি উৎসব। এদিন তাদের উপস্থিতিতে জমজমাট হয়ে ওঠে রাজধানীর গুলশানস্থ প্রতিষ্ঠানটির শোরুমটি।

প্রতিবছরই ঈদের আগে ভাসাভীর জন্মদিন ঘিরে উৎসবমুখর হয়ে ওঠে এই ফ্যাশন হাউজ। কেক কেটে শুরু হয় জন্মবার্ষিকীর মূল আনুষ্ঠানিকতা। এতে উপস্থিত ছিলেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা, ওমর সানী, আমিন খান, তানজিন তিশা, মিশা সওদাগর, নীরব, ইমন, সংগীতশিল্পী শুভ্রদেব, ফারহানা নিশোসহ টিভি মিডিয়ার বিভিন্ন ব্যক্তিবর্গসহ রাজনীতিক এবং ব্যবসায়ীবৃন্দ।  

উপস্থিত ছিলেন ফ্যাশন হাউজের নিজস্ব র‍্যাম্প মডেলরাও। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই সুনামের সঙ্গে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে ভাসাভী। পরবর্তীতে জুয়েলারী যুক্ত করা হয় ভাসাভীতে। এক্সক্লুসিভ কালেকশনস এবং কোয়ালিটি ধরে রাখাই আমাদের বিশেষত্ব। এবার ঈদ কেন্দ্র করেও ভাসাভী বরাবরের মত সেই ধারাবাহিকতা ধরে রেখেছে।

শিশু-কিশোর, নারী-পুরুষ থেকে শুরু করে ফ্যাশন সচেতন সব বয়সী মানুষের জন্য বিভিন্ন পোশাকে সমৃদ্ধ ভাসাভীতে আগত অতিথিরাও এই ফ্যাশন হাউজের বিশেষত্ব তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।