ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এলো ‘পটু’র ট্রেলার, নিজেকে প্রমাণের চেষ্টা ইভানের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
এলো ‘পটু’র ট্রেলার, নিজেকে প্রমাণের চেষ্টা ইভানের!

চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন এবার । নির্মাণ করেছেন নিজের প্রথম সিনেমা ‘পটু’।

কোনো রকম কাটাকুটি ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ঈদে মুক্তির মিছিলে রয়েছে সিনেমাটি।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) মুক্তি দেওয়া হয়েছে সিনেমার দুই মিনিট ৩১ সেকেন্ডের ট্রেলার। আর তাতে দেখা গেছে, ক্রাইম, থ্রিলার ও সাসপেন্স। এর গল্প, শুটিং সবই বাংলাদেশের উত্তরের শহর রাজশাহী ঘিরে।

সিনেমাতে কোনো বড় তারকা নেই। কিন্তু তারপরও ট্রেলারের সাসপেন্স, রহস্য, ব্যাকগ্রাউন্ড মিউজিক, সিনোমাটোগ্রাফিসহ প্রায় সবই প্রশংসিত হচ্ছে। অনেকেই পরিচালককে তার জন্য শুভেচ্ছাও জানাচ্ছেন।

জনপ্রিয় উপস্থাপক ফেরদৌস বাপ্পী ফেসবুকে লেখেন, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে আহমেদ হুমায়ুনের পরিচালনায় ‘পটু’ ধামাকা অ্যাকশন মুভি। অভিনেতা ইভান সাইর ওর সব টুকু দিয়ে নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছে। ও কি যে দুর্দান্ত কাজ করেছে সেটা এই ট্রেলার দেখলেই বুঝতে পারবেন।  

গায়ক আসিফ আকবর ট্রেলার শেয়ার করে লেখেন, আসছে ‘পটু’, প্রিয় আহম্মেদ হুমায়ুনের সরব প্রচেষ্টা। স্নেহের ইভান সাইরের প্রথম সিনেমা। শুভ কামনা টিম পটু …। ভালোবাসা অবিরাম…।  

এদিকে, বাংলা চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন গ্রুপেও সিনেমাপ্রেমীরা প্রশংসায় ভাসাচ্ছেন। বাংলা চলচ্চিত্র নামের গ্রুপে রাজু এইচআর নামের একজন লেখেস, ঈদ স্পেশাল যতগুলো সিনেমা এ বছর রিলিজ হচ্ছে তাদের মধ্যে চোঁখ আটকে গেল ‘পটু’র ট্রেলার দেখে। প্রথমে ভেবেছিলাম বিদেশি কোনো মুভি। পরে দেখলাম এ তো বাংলাদেশি সিনেমা। আগে যখন মানুষ বাংলাদেশি অ্যাকশন মুভির কথা শুনতো তখন সবাই হাসতো। কিন্তু এখন সেই হাসি ঠাট্টার দিন শেষ হতে চলেছে বাংলাদেশি অ্যাকশন মুভি ‘পটু’র হাত ধরে।

মোহাম্মদ লিমন হাসান নামের একজন সিনেমার ট্রেলারের পাশাপাশি এর অভিনয়শিল্পীদের নিয়েও কথা বলেছেন। তার ভাষ্য, সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাজশাহীর একঝাঁক নতুন অভিনেতা-অভিনেত্রী ও পরিচিত মুখ ইভান সাইর। সবাই কি দারুণ অভিনয় করেছেন। বিশেষ করে ইভান সাইর, মনে হচ্ছে মনপ্রাণ দিয়েই চেষ্টা করেছেন চরিত্রের সাথে মিশে যেতে। সিনেমায় লেগে থাকলে হয়তো ভালো অবস্থানে যেতে পারবেন। এছাড়া চিত্রায়ণ, সাউন্ড, রং বিন্যাস, সংলাপ মুগ্ধ করেছে।

বাংলা চলচ্চিত্র জগৎ নামের আরেক গ্রুপে আসিফ আহমেদ নামের একজন লেখেন, প্রকাশ পেলো ‘পটু’র অফিসিয়াল ট্রেলার। জনপ্রিয় সংগীত পরিচালক আহম্মেদ হুমায়নের পরিচালনায় পদ্মা পাড়ের মানুষের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘পটু’। যারা ক্রাইম থ্রিলার, গল্প নির্ভর ও শৈল্পিক সিনেমা দেখতে পছন্দ করেন তাদের জন্য ‘পটু’ ঈদের আনন্দকে আরও একধাপ বাড়িয়ে দিবে।

‘পটু’ সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইভান সাইর। তার বিপরীতে দেখা যাবে আফরা সাইরাকে। দুজনেরই এটি প্রথম সিনেমা। আরও অভিনয় করেছেন শোয়েব মনির, দিলরুবা হোসেন দোয়েল, বাচ্চু দেওয়ান, গালিব সরদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।