ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

আলিয়া ও দীপিকার সঙ্গে কেমন সম্পর্ক জানালেন ক্যাটরিনা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
আলিয়া ও দীপিকার সঙ্গে কেমন সম্পর্ক জানালেন ক্যাটরিনা 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। দুজন রণবীর কাপুরের সাবেক প্রেমিকা, আরেকজন স্ত্রী।

প্রায় একডজন প্রেম করে শেষমেশ আলিয়াকেই বিয়ে করেন রণবীর।

এদিকে দীপিকার সঙ্গে বিয়ে সারেন রণবীর সিং এবং ভিকি কৌশলের গলায় মালা দেন ক্যাটরিনা। বলিউডের এ তিন দম্পতি এখন জমিয়ে সংসার করছেন। আলিয়া-রণবীরের কোলজুড়ে এখন ছোট্ট কন্যা রাহা। অন্যদিকে, দীপিকাও অন্তঃসত্ত্বা। ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জনও রয়েছে বলিপাড়ায়।

ঠিক এরই মাঝে সামাজিকমাধ্যমে ভাইরাল হলো ক্যাটরিনার একটি সাক্ষাৎকার। যেখানে আলিয়া ও দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল ঘরনি।

ক্যাটরিনার কথায়, এটা সত্যি যে আলিয়ার সঙ্গে যে কমফোর্ট জোন রয়েছে, তা দীপিকার সঙ্গে নেই। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দুজনেই হয়তো একটু সময় নিয়েছি, নিজেদের সামলাতে। পরে বুঝেছি, মনের ভেতর এসব জমিয়ে রাখা বোকামো। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনো সমস্যা নেই আমার।

দীপিকা-রণবীরের রিসেপশন পার্টিতেও গিয়েছিলেন ক্যাটরিনা। দীপিকার সঙ্গে দেখা হলেই কুশল বিনিময় করেন। তবে আলিয়ার সঙ্গে বন্ধুত্বের কথা ক্যাটরিনা স্বীকার করলেও, দীপিকার সঙ্গে যে শুধু সৌজন্যই রাখেন, তা স্পষ্ট করেন ক্যাটরিনা।  

সম্প্রতি ক্যাটরিনাকে দেখা গেছে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায়। এতে ক্যাটরিনা জুটি বেঁধেছিলেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সঙ্গে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এনএটি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।