ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

নতুন করে বিতর্কে জড়ালেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, মে ১৩, ২০২৪
নতুন করে বিতর্কে জড়ালেন শিল্পা শেঠি

স্বামী রাজ কুন্দ্রার বিভিন্ন মামলা নিয়ে কম ভোগান্তিতে পড়তে হয়নি শিল্পা শেঠিকে। সেই ভোগান্তি এখনও ছাড়েনি তাকে।

সম্প্রতি এই বলিউড অভিনেত্রীর স্বামীর প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)।  

স্বামীর আইনি জটিলতার মধ্যেই নতুন করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠি। এবার পশু নিগ্রহের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।  

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে  দুই ছেলে মেয়ে, মা সুনন্দা শেট্টি ও বোন মিতা শেট্টিকে নিয়ে ও বোন শমিতা শেঠিকে নিয়ে জম্মু-কাশ্মীরে বৈষ্ণদেবীর দর্শনে যান শিল্পা। পরনে ছিল তার গোলাপি চুড়িদার, মাথায় ‘জয় মাতা দি’ লেখা ওড়না।

সেদিন প্রায় ১২ কিলোমিটার উঁচু রাস্তা ঘোড়ার পিঠে চেপে ওই মন্দিরে ওঠেন শিল্পা। সে কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেত্রী।

এ বিষয়ে একটি ভিডিও শেয়ার করার পরেই ভক্তদের তোপের মুখে পড়েছেন শিল্পা।  

তার এ কাণ্ড ভালোভাবে নেয়নি  নেটিজেনরা।  

কটাক্ষের স্বীকার হয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ট্রল, সমালোচনা করে তুলোধুনো করা হচ্ছে তাকে।  

কেউ লিখেছেন, ‘এত ফিট হয়ে লাভটা কী হল যে, এক জন অবলা জন্তুর পিঠে চেপে উঠতে হচ্ছে?’ কেউ লিখেছেন, ‘এ তো সরাসরি পশু নিগ্রহের ঘটনা। ’ 

কটূক্তি করে কেউ কেউ লিখেছেন, ‘কাটরা থেকে এই ১২ কি.মি. ঘোড়ার পিঠে চড়েই পাহাড়ে উঠলেন আপনি! সেলেব হিসেবে আপনি তো হেলিকপ্টারেও যেতে পারতেন। তাহলে কেন নিরীহ পশুগুলোকে কষ্ট দিলেন?’

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।