ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভাঙা হাতে কানের লাল গালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, মে ১৭, ২০২৪
ভাঙা হাতে কানের লাল গালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

বিশ্ব চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে গেল ১৪ মে এ উৎসবটির ৭৭তম আসরের পর্দা উঠেছে।

বরাবরের মতো এবারের আসরেও রূপের দ্যুতি ছড়ালেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

বৃহস্পতিবার (১৬ সে) ছিল এবারের কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন। এদিন লালগালিচায় ভাঙা হাত নিয়ে সম্মোহনী জাদু ছড়ান সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারও ঐশ্বরিয়ার পোশাক ছিল আকর্ষণের কেন্দ্রে।

দেখা যায়, রেড কার্পেটে অভিনেত্রী হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। তার এ গাউনের লম্বা টেইল বিশেষভাবে নজর কেড়েছে।

কান চলচ্চিত্র উৎসবের কম্পিটিশন বিভাগের ‘মেগালোপলিস’ সিনেমার প্রদর্শনীতে দেখা যায় ঐশ্বরিয়াকে। মেয়ে আরাধ্যর হাত ধরে ফ্রান্সে হাজির হন বচ্চন বধূ। প্লাস্টার করা হাতে মুম্বাই এয়ারপোর্টে তাকে দেখে অনেকে চমকে গিয়েছিলেন। কানের লাল গালিচায়ও প্লাস্টার হাতেই দেখা যায় ঐশ্বরিয়াকে।

ঐশ্বরিয়ার রূপের জৌলুস আর অনন্য পোশাকের কারণে তার ভাঙা হাত কিছুটা নজর এড়ায়। কালো গাউনের সঙ্গে তার ক্যাটস আইলাইনার, বোল্ড লিপ ছিল একেবারে মানানসই। সোনালি স্টেটমেন্ট দুলও নজর কেড়েছে।

ঐশ্বরিয়া ২০০২ সালে কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়নাসহ নীতা লুল্লা শাড়িতে প্রথম হাঁটেন রেড কার্পেটে। সেই বছরই তার সিনেমা দেবদাস সেখানে প্রিমিয়ার হয়েছিল। তিনি অভিনেতা শাহরুখ খান এবং পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে উপস্থিত হয়েছিলেন। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির থেকেছেন এই অভিনেত্রী। ল’রিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তিনি রেড কার্পেট রেখেছেন মাতিয়ে।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, মে ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।