ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘পটু’ সিনেমার টিকিটে ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ ছাড়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মে ২৬, ২০২৪
‘পটু’ সিনেমার টিকিটে ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ ছাড়!

ভিন্নধর্মী প্রচারণায় নেমেছে হলে চলমান সিনেমা ‘পটু’র টিম। এরই অংশ হিসেবে সাউথইস্ট ইউনিভার্সিটিতে ক্যাম্পেইন করেছে তারা।

বিশ্ববিদ্যালয়ের তেজগাঁওয়ে স্থায়ী ক্যাম্পাসে এই শো অনুষ্ঠিত হয়। যেখানে প্রচারণাসহ সিনেমার বিষয়ে আলোচনা ও সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার (২৬ মে) সকালেই শুরু হয় এই আয়োজন, চলে বিকেল ৫টা পর্যন্ত। এ সময় উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ্, ‘পটু’ সিনেমার পরিচালক আহম্মেদ হুমায়ূন, নায়ক ইভান সাইর, নায়িকা আফরা সাইয়ারা।

আরও উপস্থিত ছিলেন পারফেক্ট ইলেক্ট্রনিক্স এর কর্ণধার ও সিইও গোলাম শাহরিয়ার কবির, নির্বাহী প্রযোজক ইমদাদুল ইসলাম যিকরান,  সাউথইস্টের ভাইস চ্যান্সেলর, শিক্ষকবৃন্দ, সাউথইস্ট কালচারাল সোসাইটির নেতৃবৃন্দসহ অনেকে।

অনুষ্ঠানের আগে রেজিস্ট্রেশন করে টিকিট ক্রয় করেছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। অনুষ্ঠানে অংশ নেওয়া ছাত্র-ছাত্রীদের মাঝে এবং রেজিস্টেশন করা স্টুডেন্টদের মাঝে র‍্যাফেল ড্র’র মাধ্যমে পুরস্কার দেওয়া হয়েছে।

এই আয়োজনে জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ্ ঘোষণা দেন, ছাত্র-ছাত্রীরা কালচারাল ক্লাবের মাধ্যমে সিনেমার টিকিট ক্রয় করলে তাদেরকে টিকিট মূল্যের ২০ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়া কোন বিশ্ববিদ্যালয়ে জাজের জড়িত এমন সিনেমার প্রদর্শনী করতে চায় সেক্ষেত্রে সর্বোচ্চ সহযোগিতা করবে।

‘পটু’ সিনেমাটি মুক্তি পেয়েছে গেল ১০ মে। এটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর, আফরা সাইয়ারা, শোয়েব মনির, দিলরুবা দোয়েলসহ অনেকে।

‘পটু’ মূলত ক্রাইম থ্রিলার একটি সিনেমা। এর অভিনয় শিল্পীরা নতুন। পদ্মাপাড় রাজশাহীর স্থানীয় শিল্পীদের নিয়ে নির্মাণ হয়েছে সিনেমাটি। রাজশাহীর ভীষণ দুর্গম এলাকা চরখানপুরে টানা ২২ দিন শুটিং হয়েছে। এ ছাড়া রাজশাহী শহর ও নওগাঁয় হয়েছে কিছু শুটিং। চর, চরের জীবন নিয়ে এগিয়েছে ‘পটু’র গল্প।  

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।