ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

কবে মুক্তি পাবে আমির পুত্রের প্রথম সিনেমা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, মে ২৬, ২০২৪
কবে মুক্তি পাবে আমির পুত্রের প্রথম সিনেমা?

অভিনয়ে নাম লিখিয়েছেন বলিউড সুপারস্টার আমির খানের পুত্র জুনায়েদ খান। তার প্রথম সিনেমা ‘মহারাজা’।

বড় পর্দায় নয় বরং ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি, গেল বছর এমনটাই ঘোষণা এসেছিল। এবার জানা গেল আসন্ন সিনেমাটির মুক্তির তারিখ।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের একটি সূত্র জানিয়েছে, আগামী ১৪ জুন নেটফ্লিক্সের প্রিমিয়ার হবে সিনেমাটির। তার আগেই ৫ জুন আশেপাশের কোন তারিখেই এর ট্রেলার মুক্তির সম্ভাবনা আছে বলে নিশ্চিত করেছে সূত্রটি। সিনেমাটিকে ঘিরে বেশ আশাবাদী যশরাজ ফিল্মস ও এর কর্ণধার আদিত্য চোপড়া।

সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ‘মহারাজা’র কাহিনী মূলত ১৮৬২ সালের ঘটে যাওয়া ‘মহারাজ লিবেল কেস’ এর ঘটনা থেকে অনুপ্রাণিত। যেখানে একজন বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে নিজের নারী শিষ্যদের ধর্ষণ করার অভিযোগ ওঠে। মূলত সেই কাহিনীকে কেন্দ্র করেই আসন্ন এই সিনেমাটি নির্মিত হয়েছে।

এতে সাংবাদিক ও সমাজকর্মী করসনদাস মুলজির ভূমিকাতে দেখা যাবে জুনায়েদকে। তার বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রী শালিনী পান্ডেকে। এছাড়াও সিনেমাতে অন্যতম ভূমিকায় থাকবেন ‘পাতাললোক’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াত। যিনি ধর্মগুরুর চরিত্রে অভিনয় করবেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।