ঢাকা, শুক্রবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

সার্জারির পর কেমন আছেন অভিনেত্রী সীমানা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ২৮, ২০২৪
সার্জারির পর কেমন আছেন অভিনেত্রী সীমানা?

মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মডেল-অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। গেল সপ্তাহে অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

এরপর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। আর বর্তমানে হাসপাতালেই চিকিৎসাধীন ‘দারুচিনি দ্বীপ’ খ্যাত এ অভিনেত্রী।

এর আগে সীমানার শারীরিক অবস্থা সম্পর্কে সংগীতশিল্পী পারভেজ জানান, গেল কয়েকদিন ধরে শারীরিক কিছু সমস্যায় ভুগছিলেন সীমানা। এরই মধ্যে আবার গত ২০ মে অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে এনে ভর্তি করা হয়।

এদিকে সীমানার বড় ভাইয়ের স্ত্রী গণমাধ্যমকে বলেন, খুবই বাজেভাবে স্ট্রোক করেছেন সীমানা। একটি সার্জারি করা হয়েছে তার। তবে শারীরিক অবস্থার কোনো উন্নতির লক্ষণ দেখছি না। চিকিৎসকরা এখনো কিছু জানাননি। এক সপ্তাহের মতো পর্যবেক্ষণে রাখবেন তারা। এরপরই হয়তো কিছু বলবেন। আপনারা সবাই সীমানার সুস্থতার জন্য দোয়া করবেন।

সীমানা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার ২০০৬-আসরের সেরা দশের একজন। ২০১৪ সালে বিয়ের পর মিডিয়া থেকে একপ্রকার নিজেকে সরিয়ে নেন।

অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সীমানা। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ তার প্রথম সিনেমা। ২০১৯ সালে দ্বিতীয় বিয়ের পর আবারো কাজে ফেরেন এই অভিনেত্রী। গেল বছর ‘রোশনী’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছেন। এটি পরিচালনা করছেন বিপ্লব হায়দার।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।