ঢাকা, শুক্রবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভিডিও ফাঁসে বিপাকে অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ২৮, ২০২৪
ভিডিও ফাঁসে বিপাকে অভিনেত্রী

ভারতের কন্নড়ের টিভি অভিনেত্রী জ্যোতি রাই। তার কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি এবং ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

যা নিয়ে বেশ আলোচনা হচ্ছে। বিপাকে পড়ে ইতোমধ্যেই আইনি ব্যাবস্থা নিয়েছেন এই অভিনেত্রী।

বেঙ্গালুরু থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোতি। তবে মানসিকভাবে খুব ভেঙে পড়েছেন এ অভিনেত্রী।

মূলত বিতর্কের শুরু হয় টুইটারে একজন অজ্ঞাত ব্যক্তির পোস্টকে ঘিরে। সেখানে তিনি লিখেছিলেন, তার ইউটিউব চ্যানেলে ১ হাজার সাবস্ক্রাইবার হলেই জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি-ভিডিও শেয়ার করবেন তিনি। তার এই পোস্ট ভক্তদের নজরে আসলে শুরু হয় আলোচনা। এরকম পোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন সবাই। তবে এরই মধ্যে তার ব্যক্তিগত কিছু ছবি আর ভিডিও ছড়িয়ে গেছে হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে, যা ঘটনাটিকে আরও তীব্র করে দেয়।

কোনো উপায় না পেয়ে আইনের দারস্থ হয়েছেন তিনি। জ্যোতি রাই বলেন, হুমকি পাওয়ার পর থেকে আমি ট্রমার মধ্যে আছি। যেসব আইডি থেকে যারা এসব প্রচার করছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। আমার ও আমার পরিবারের সম্মান হুমকির মুখে রয়েছে। এসব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে অপূরণীয় ক্ষতি হবে।

পুলিশকে কিছু আইডির তালিকা দিয়েছেন জ্যোতি রাই। ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে এবং খুব দ্রুতই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।