ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইঙ্গিতে কাকে ‘নিমকহারাম’ বললেন পরীমণি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুন ১, ২০২৪
ইঙ্গিতে কাকে ‘নিমকহারাম’ বললেন পরীমণি?

তারকা দম্পতি শরিফুল রাজ-পরীমণির বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। ডিভোর্সের পর সন্তান পুণ্যকে নিজের কাছে রেখেছেন পরীমণি।

এ সময় ছেলের কোনো খোঁজ নেননি বাবা শরিফুল রাজ। গণমাধ্যমে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারে এমন দাবি করেছেন পরীমণি।  

এদিকে গেল কয়েক দিনে খবর চাউর হয় পরীর বাসায় রাজ গিয়েছেন। এমনকি এ সময় পরীর হাতের রান্নাও খেয়েছেন তিনি। বিষয়টি নিয়ে পরীমণি মিডিয়ায় কোনো মন্তব্য না-করলেও ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাস ভিন্ন কিছুর ইঙ্গিত দিচ্ছে।  

শনিবার (০১ জুন) পরীমণি এক ফেসবুক পোস্টে লেখেন, ‘যাকে আমার বাসার দারোয়ানই গেটে এলাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়। ’ 

নির্মাতা শিমুল খান সেই পোস্টে কমেন্ট করেছেন, ‘কে খাইলো তোমার রান্না? (স্বপ্নে)’  সেখানে পরী ফিরতি কমেন্টে লেখেন, ‘আছে এক টোকাই। তার বিয়ের নিউজের চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়ে- কত বড় নিমকহারাম!’

পরীমণির এমন স্ট্যাটাস নতুন গুঞ্জনের ইঙ্গিত দিচ্ছে। স্ট্যাটাসে পরীমণি কারো নাম উল্লেখ না করলেও ভক্তরা ধারণা করছেন এই স্ট্যাটাসে তিনি শরিফুল রাজের প্রতি ইঙ্গিত করেছেন। সেক্ষেত্রে প্রশ্ন হলো- তাহলে কি রাজ পরীমণির বাসায় যাননি?

পরীমণির এমন স্ট্যাটাসে ভক্তরাও দ্বিধায় পড়েছেন। কারণ বাসার দারোয়ান যদি অ্যালাও না করে তাহলে শরিফুল রাজ পরীর বাসায় ঢুকলেন কীভাবে? তবে কি পরীর বাসায় রাজের যাওয়ার ঘটনা সম্পূর্ণ মিথ্যা?

এদিকে, বর্তমান নতুন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’র শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরী। এটি নির্মাণ করছেন অনম বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।