ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ে বাড়ির ঢংয়ে আনন্দমেলা, নাচলেন পূজা চেরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুন ৬, ২০২৪
বিয়ে বাড়ির ঢংয়ে আনন্দমেলা, নাচলেন পূজা চেরী

অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম বিয়ে করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে! আর তাদের বিবাহত্তোর অনুষ্ঠানে হাজির হয়ে নাচে-গান-আড্ডায় মেতে উঠবেন শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ। আর পুরো এই আয়োজনটাই দেখানো হবে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) এবারের ঈদুল আজহার ‘আনন্দমেলা’য়।

যেখানে নবদম্পতি হিসেবে উপস্থাপনা করছেন সাজু খাদেম ও রুকাইয়া জাহান চমক। মোঃ মাহফুজার রহমান, মাছুদ এ হাসান ও  মোঃ হাসান রিয়াদের প্রযোজনায় ‘আনন্দমেলা’ বিটিভিতে প্রচারিত হবে ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

আনন্দমেলার প্রযোজক এ প্রসঙ্গে জানান, এবারের আনন্দমেলার আয়োজনে থাকছে ভিন্নতা। বিয়েবাড়ির আদলে সেট নির্মাণ করে শুটিং করা হয়েছে। আনন্দমেলায় দেখা যাবে, পলাশ ও ইভানা আসেন সাজু খাদেমের বিয়েতে। এসে তারা খুঁনসুটি ও আড্ডায় মেতে ওঠেন। এরপর খলনায়ক মিশা সওদাগরের উপস্থিতি সবাইকে ভীত করে তোলে! দর্শকদের সঙ্গে নাটিকাতেও অংশ নেন তিনি।

মোটিভেশনাল স্পিকার সুলাইমান সুখন এবং কন্টেন্ট কিয়েটর ডানা ভাই জোশ নতুন দম্পতিকে শুভেচ্ছা জানান এবং সুলাইমান সুখন তাদের সুখী দাম্পত্যের ফর্মুলা শেখান। সংগীতশিল্পী কণা, শফি মন্ডল ও মাহতিম সাকিব বিয়ে বাড়ির অনুষ্ঠানে গান পরিবেশন করেন। আতিয়া আনিসাও পরিবেশন করেন তার জনপ্রিয় গান ‘চলো নিরালায়’।

জমজ দুইভাই দিব্য ও সৌম্য আসেন ঐ বিয়ের দাওয়াতে। জমজ হওয়ার বিড়ম্বনায় পড়তে হয় সেখানেও তাদেরকে। সেইসঙ্গে একটি কুইজ শোতেও অংশ নেন তারা।

নারী ক্রিকেটের প্রথম অধিনায়ক সালমা খাতুন ও আইসিসি স্বীকৃত প্রথম বাংলাদেশী নারী আম্পায়ার জেসি আসেন সাজু-চমকের বিয়েতে। আড্ডার পাাশাপাশি তারাও অংশ নেন ক্রিকেট ম্যাচে।

অভিনেতা অপূর্ব ও পরিচালক শিহাব শাহীন এসেছিলেন তাদের আপকামিং ওয়েবসিরিজ ‘গোলাম মামুন’ নিয়ে কথা বলতে।

নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আবুল হায়াত, দিলারা জামান এবং ওয়াহিদা জলি এসেছিলেন তাদের বিয়ে ও বিবাহিত জীবনের নানান ঘটনা-দর্শন জানাতে।

চিত্রনায়িকা পূজা চেরী তার সিনেমার বিভিন্ন জনপ্রিয় গানের নৃত্য পরিবেশনার মাধ্যমে সবাইকে আরো রঙিন করে তোলেন। সবশেষে জলের গানের মন মাতানো পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় বিয়ে বাড়ির অনুষ্ঠান তথা এবারের আনন্দমেলা।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।