ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

দায়িত্বের এ জীবন কঠিন হলেও সুন্দর: পরীমণি 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
দায়িত্বের এ জীবন কঠিন হলেও সুন্দর: পরীমণি 

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নায়ক শরিফুল রাজের সঙ্গে বিয়ে ভাঙার পর বর্তমানে তিনি সিঙ্গেল মাদার।

এরই মধ্যে খবর, দ্বিতীয়বার মা হয়েছেন তিনি। কিন্তু সেটা বাস্তবে নয়, কন্যা সন্তান দত্তক নিয়েছেন এই নায়িকা।

বর্তমানে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর (পূণ্য) সঙ্গে মেয়ে সাফিরা সুলতানা প্রিয়মেকে নিয়েই পরীর জীবন সংগ্রাম। একইসঙ্গে মা এবং বাবা দুই দায়িত্বই সামলাচ্ছেন এই চিত্রতারকা।  

সেই বিষয়টি আরও একবার জানান দিলেন পরীমণি। রোববার (১৬ জুন) ‘বিশ্ব বাবা দিবস’। এদিন সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে পরী লেখেন, মা হওয়ার সাথে সাথে এই বাবা হয়ে ওঠার ব্যপারটা যে চমৎকার ভাবে আমার মধ্যে আছে সেটাকে আমি অবশ্যই প্রশংসা করি। হ্যাপি ফাদার্স ডে পরী। দায়িত্বের এ জীবন কঠিন হলেও সুন্দর।  

এর আগে গেল ১২ মে বিশ্ব মা দিবসে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর (পূণ্য) সঙ্গে মেয়ে প্রিয়মের ১১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছিলেন পরীমণি। ভিডিওতে দেখা গিয়েছিল, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পূণ্য।

ভিডিওটি প্রকাশ করে পরীমণি লিখেছিলেন, হ্যাপি মাদার্স ডে টু মি! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।

পরীমণি সর্বশেষ ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজের কাজ করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে। এ ছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।