ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

২৩৫ কোটি টাকার মালিক শাকিব খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ২০, ২০২৪
২৩৫ কোটি টাকার মালিক শাকিব খান!

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। যার সিনেমা মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড়।

গেল কয়েক বছর ধরে ঈদ কিংবা যেকোনো উৎসব মানেই শাকিব খানের নতুন সিনেমা মুক্তি।

এবারও যার ব্যতিক্রম ঘটেনি। ভারত ও বাংলাদেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান মিলে শাকিব খানকে নিয়ে বড় ব্যানারে নির্মাণ করেছে ‘তুফান’ সিনেমা। ইতোমধ্যেই বেশ কিছু রেকর্ড ভেঙেছে সিনেমাটি।  

শাকিব ও ‘তুফান’ নিয়ে যখন দুই বাংলায় আলোচনা তুঙ্গে, তখনই ভারতীয় একটি গণমাধ্যমের দাবি- বর্তমানে প্রায় ২০ মিলিয়ন ডলারের মালিক শাকিব খান। টিভিনাইন বাংলার এক প্রতিবেদনে সম্প্রতি এমনটাই দাবি করা হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিকমাধ্যমের এক সাইটের দাবি- শাকিব খান মোট ২০ মিলিয়ন ডলারের মালিক। যা ভারতীয় মুদ্রায় ১৬৭ কোটি ২৮ লাখ ৭৮ হাজার রুপি। আর বাংলাদেশি মুদ্রায় ২৩৫ কোটি ৭ লাখ ৮৪ হাজার টাকা।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, শাকিব খানের রয়েছে বেশ কিছু জায়গা সম্পত্তি। সিনেমা ছাড়াও বিভিন্ন ইভেন্ট এবং বিজ্ঞাপন থেকেও বেশ ভালো টাকা আয় করেন তিনি। এছাড়াও নানা ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত এই নায়ক। পাশাপাশি রয়েছে নিজের ব্যবসা।

যদিও ভারতীয় সেই গণমাধ্যমের প্রতিবেদনে শাকিব খানের বক্তব্যে তুলে ধরা হয়নি। কোন তথ্যসূত্রের বরাতে নায়কের সম্পত্তি ২৩৫ কোটি টাকা দাবি করা হয়েছে, সেটাও প্রকাশ করেনি।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।