ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৬ আগস্ট ২০২৪, ২০ সফর ১৪৪৬

বিনোদন

নিপুণের নামে ‘জালিয়াতির’ অভিযোগ শিল্পী সমিতির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
নিপুণের নামে ‘জালিয়াতির’ অভিযোগ শিল্পী সমিতির নিপুণ আক্তার

চিত্রনায়িকা নিপুণ আক্তারের নামে ‘জালিয়াতি’র অভিযোগ তুলেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। অনৈতিকভাবে সমিতির প্যাড ব্যবহার করে কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে তিনি মনগড়া বিবৃতি দিয়েছেন বলে অভিযোগ এনেছে সমিতির বর্তমান কমিটি।

মঙ্গলবার (৩০ জুলাই) সমিতির ষষ্ঠ সভায় বিষয়টি উত্থাপিত হলে নিপুণকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

চলতি মাসের ১৬ জুলাই সমিতির প্যাড ব্যবহার করে কোটা সংস্কার আন্দোলন নিয়ে ফেসবুক ও ইনস্টাগ্রমে একটি বিবৃতি পোস্ট করেন নিপুণ আক্তার। ওই বিবৃতিতে ‘সাবেক’ সাধারণ সম্পাদক হিসেবে সই করেছেন তিনি। ফেসবুকে সেটি পোস্ট করার পর এ নিয়ে সমালোচনা শুরু হয়।

এর আগেও সমিতির বর্তমান কমিটি নিপুণকে কারণ দর্শানোর নোটিশ দেয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে ‘বাজে মন্তব্য’ করায় সমিতি থেকে নিপুণের সদস্যপদ কেন বাতিল হবে না, জানতে চেয়ে দেওয়া ওই চিঠির জবাব দিয়েছেন নিপুণ। ওই চিঠির জবাবের প্রেক্ষিতে নতুন সিদ্ধান্ত নিতে যাচ্ছে শিল্পী সমিতি। সমিতির সভাপতি মিশা সওদাগর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেই নিপুণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে সমিতি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।