ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই যেন নিরাপদে থাকে: শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই যেন নিরাপদে থাকে: শাকিব

জনগণের চাপে পড়ে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন শেখ হাসিনা। বৈষম্যবিরোধী কোটা আন্দোলন জোরদারের পর শিক্ষার্থী ও সাধারণ মানুষের এক দফা দাবির জেরে প্রায় ১৬ বছরের স্বৈরশাসনের পতন হয় হাসিনার।

 

এতে করে সোমবার দুপুরের পর থেকে সারা দেশে উল্লাসে ফেটে পড়ে দেশের মানুষ। ছাত্র আন্দোলনের শুরু থেকে সমর্থন রেখেছিলেন ঢাকাই সুপারস্টার শাকিব খান।

তার পেজ ঘাঁটলে দেখা যায়, শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তারক্তিতে তিনি শুরুতে প্রতিবাদ জানান এবং তিন দিন আগে শহীদ মিনারে গণজমায়েতে শাকিব লাখো সাধারণ মানুষের পক্ষে পোস্ট দিয়েছিলেন।

এদিকে, শেখ হাসিনার পতনের পর থেকে সারা দেশে লুটপাট ও রাষ্ট্রীয় সম্পদের ধ্বংস করছে বলে খবর পাওয়া যাচ্ছে। এসব থেকে বিরত থাকার আহ্বান জানান বাংলা সিনেমার রাজকুমারখ্যাত নায়ক শাকিব খান।

মঙ্গলবার (৬ আগস্ট) সকালে শাকিব খান তার ফেসবুকে লেখেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুক্ত সবার চাওয়া পূরণ হয়েছে। জয় পেয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। কিন্তু এই জয়ের আনন্দ যেন আমাদের দেশের প্রতি, দেশের মানুষের প্রতি ভালোবাসা আর দায়বদ্ধতা ম্লান করে না দেয়। এই মুহূর্তে আমাদের সবার আরো বেশি সহানুভূতিশীল হতে হবে। মনে রাখতে হবে - সবার আগে দেশ, দেশের মানুষ, দেশের ভাবমূর্তি এবং দেশের সম্পদ।

সবশেষে শাকিব লেখেন, জাতি, ধর্ম-বর্ণ-নির্বিশেষে দেশের সব মানুষ যেন নিরাপদে থাকে এবং দেশের সম্পদ সুরক্ষিত থাকে- আসুন আমরা সেই চেষ্টা চালিয়ে যাই। এটা আমাদের নৈতিক, সামাজিক এবং রাষ্ট্রীয় দায়িত্ব।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।