ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪৩১, ২৩ আগস্ট ২০২৪, ১৭ সফর ১৪৪৬

বিনোদন

ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন সোনাক্ষী

গেল জুনেই বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও দীর্ঘদিনের প্রেমিক জহির। বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটের বারান্দায় বিয়ে হয়েছিল তাদের।

স্বামী জহিরকে নিয়ে সেখানেই থাকছেন সোনাক্ষী।

এই অভিনেত্রীর বিয়ের ভিডিওতে দেখা গেছে ফ্ল্যাটের অন্দরমহলও। সে কারণে ভক্তরা জানেন অভিনেত্রীর বারান্দা বা বৈঠকখানা দেখতে ঠিক কেমন। তবে এবার এই ফ্ল্যাটের ব্যাপারে বড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি সোনাক্ষীর বাসাটি দেখা গেছে বাড়ি কেনাবেচার সংস্থার সামাজিকমাধ্যমে। সেখানে সমুদ্রমুখী ৪ হাজার ২০০ বর্গফুটের দুই কামরার বিশাল ফ্ল্যাটের বর্ণনা দেওয়া হয়েছে।

ফ্ল্যাটের বর্ণনা শুনেই এটি যে সোনাক্ষীর ফ্ল্যাট, সেটি চিনে নিয়েছেন নেটিজেনরা। ২০২০ সালে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি। ইন্টেরিয়র করতে খরচ করেন পাঁচ কোটি টাকা, আছে নিজস্ব লিফট। সি ফেসিং বারান্দা। পাশাপাশি আছে সার্ভেন্ট কোয়ার্টার, বিশাল কিচেন, শরীরচর্চার জায়গা। পাওয়া যাবে তিনটি গাড়ি পার্কিংয়ের জায়গাও। এমন ফ্ল্যাটের দাম রাখা হয়েছে ২৫ কোটি টাকা।

২০২৩ সাল থেকে বিলাসবহুল এই ফ্ল্যাটে থাকতে শুরু করেন সোনাক্ষী। সেখানেই বিয়ে করেন তারা। তবে কী কারণে সেই ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী, সেটি এখনো জানা যায়নি। অভিনেত্রী নতুন ফ্ল্যাটেই উঠবেন বলে ধারণা তার ভক্তদের। নতুনভাবে সাজিয়ে তুলবেন সংসার।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।