ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪৩১, ২৩ আগস্ট ২০২৪, ১৭ সফর ১৪৪৬

বিনোদন

২ স্পিডবোট নিয়ে বন্যা কবলিত এলাকায় তাসরিফ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
২ স্পিডবোট নিয়ে বন্যা কবলিত এলাকায় তাসরিফ খান তাসরিফ খান

জনহিতকর কাজ করে বারবার প্রশংসিত হয়েছেন ‘কুঁড়েঘর’ ব্যান্ডের গায়ক তাসরিফ খান। ২০২২ সালে সিলেটের বন্যায় তার ব্যাপক উদ্যোগ ছিল।

এবারও এক মুহূর্ত দেরি না করে রওনা দিয়েছেন লক্ষ্মীপুর হয়ে ফেনীর দিকে।

টানা বৃষ্টি ও ভারত থেকে আসা ঢলে দেশের ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারসহ বেশ কিছু অঞ্চলের কয়েক লাখ মানুষের জীবন বিপর্যয়ের মুখে।

ফেসবুকে দুটি ছবি পোস্ট করে তাসরিফ খান লেখেন, লক্ষ্মীপুর থেকে ট্রাকে করে ২টি স্পিডবোট নিয়ে ফেনীতে বন্যায় বিপদগ্রস্ত মানুষকে রেসকিউ করতে যাচ্ছি। আল্লাহ চাইলে খুব দ্রুত পৌঁছে আমরা দুপুর থেকে রাত অবধি কয়েক শিফটে কাজ করার চেষ্টা করব। কেটো ভাই আর তার টিমও সঙ্গে আছে।

সেনা ও নৌবাহিনীর সঙ্গে যোগাযোগ রয়েছে উল্লেখ করে তাসরিফ লেখেন, তাদের থেকে তথ্য নিয়ে এবং দিয়ে একসঙ্গে কাজ করার চেষ্টা করব। কার্যক্রম শুরু করে নেটওয়ার্ক পেলে আপনাদেরকে যোগাযোগের নাম্বার দেব এবং আপডেট জানাব।

বন্যার্তদের আশ্রয়কেন্দ্রে যাওয়ার পরামর্শ জানিয়ে তাসরিফ লেখেন, সিলেটে কাজ করার অভিজ্ঞতা থেকে বলছি, দুঃখের হলেও সত্য যে একটা বড় অংশের মানুষ কিন্তু ঘর-বাড়ি ছেড়ে আশ্রয় কেন্দ্রে যেতে চান না। পরবর্তী সময়ে তারাই সবচেয়ে বিপদের সম্মুখীন হয়ে থাকেন। তাদেরকে সম্ভব হলে খোঁজে বের করে সহায়তা দেওয়ার চেষ্টা করবেন। আমরাও তাই করার চেষ্টা করব।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।