ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪৩১, ২৩ আগস্ট ২০২৪, ১৭ সফর ১৪৪৬

বিনোদন

বন্যার্তদের জন্য প্রার্থনা অপুর, পাশে দাঁড়ানোর আহ্বান বুবলীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
বন্যার্তদের জন্য প্রার্থনা অপুর, পাশে দাঁড়ানোর আহ্বান বুবলীর অপু বিশ্বাস ও শবনম বুবলী

টানা বর্ষণে এবং উজান থেকে আসা ঢলের পানিতে দেশের ৯ জেলা বন্যাকবলিত হয়েছে। বিভিন্ন স্থানে সড়কে ভাঙন ও পানি ওঠায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

বাড়ছে পানি, ডুবছে মানুষ। বাড়ছে মৃত্যুর সংখ্যা।

এমতাবস্থায় বন্যাদুর্গতদের সহযোগিতায় দেশের অন্য সব অঞ্চলের মানুষদেরকে এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী।

ফেসবুকের এক পোস্টে চিত্রনায়িকা অপু বিশ্বাস লেখেন, আল্লাহ, বন্যার কবল থেকে আমাদের দেশকে রক্ষা করুন।

এর আগে এক পোস্টে বাংলাদেশের মানচিত্রের ছবি দিয়ে অপু লেখেন, ফেনী, কুমিল্লা, নোয়াখালীর জন্য প্রার্থনা। তার সঙ্গে একাত্মতা জানিয়ে সবাইকে বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ করেছেন অনুরাগীরাও।

অপুর পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আরেক নায়িকা শবনম বুবলী। কিছু ছবি পোস্ট করে তিনি লেখেন, নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। লাখো মানুষ এবং অবলা প্রাণীরা বিপদগ্রস্ত। যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।

অপু, বুবলী ছাড়াও বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন পরীমণি, জায়েদ খান, শাবনূরের মতো তারকারাও।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।