ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪৩১, ২৩ আগস্ট ২০২৪, ১৭ সফর ১৪৪৬

বিনোদন

এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি শাম্মা রুশাফি অবন্তী ও সিয়াম আহমেদ

বন্যায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও শাম্মা রুশাফি অবন্তী দম্পতি। তারা জানালেন, দুজনেই তাদের পুরো মাসের রোজগার দিয়ে দিচ্ছেন ফেনী, নোয়াখালী, কুমিল্লা অঞ্চলের বন্যার্তদের।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে এক ভিডিও বার্তায় সিয়াম-অবন্তী এমনটা জানিয়েছেন। সিয়াম বলেন, গতকাল এক ভিডিওতে দেখলাম এক ছোট বাবু তার জমানো ১৪,৫০০ টাকা বন্যার্তদের মাঝে দিয়ে দিয়েছে। আমাদের বাংলাদেশের মানুষের ইউনিটিটা আসলে এখানে, এটাই আমাদের বিউটি। আমরা সিদ্ধান্ত নিয়ে এই মাসের ও আগের মাসের ইনকাম পুরোটা ডোনেট করছি। কিছু টাকা ইতোমধ্যে দিয়েছি, বাকিটা দিতে যাচ্ছি।

সিয়াম আরো বলেন, ডোনেশনের কথা সরাসরি বলা উচিত না, কিন্তু এখন যদি বলা যায় তাহলে কিছু মানুষ হয়তো উৎসাহিত হয়ে তারাও এগিয়ে আসবেন। প্রত্যেকের উচিত তার কাছের বা একই পেশার মানুষকে উৎসাহিত করা। আমি অভিনয় পেশায় জড়িত। এখানে অনেকে সামর্থবান রয়েছেন। তাদেরকে বলবো, প্লিজ আপনারা একটা অ্যামাউন্ট বন্যার্তদের ডোনেট করুন। বাংলাদেশের এই সাপোর্টটা এখন দরকার।

সিয়াম জানান, তিনি ‘গিভ বাংলাদেশ’ স্বেচ্ছাসেবক সংগঠনের মাধ্যমে বন্যার্তদের পাশে আছেন। সংগঠনটি তার কাছে বিশ্বস্ত এবং পরিচিত।

ব্র্যান্ড প্রমোটার (ইনফ্লুয়েন্সার) হিসেবে কাজ করেন সিয়ামপত্মী অবন্তী। ভিডিও বার্তায় বলেন, ভেবেছিলাম এ মাসে কাজ করবো না। কিন্তু পরে মনে হলো যদি কাজ করি তাহলে বন্যাদুর্গতদের হেল্প করবো। এ কারণে আমার এ মাসের ইনকাম দিয়ে দিচ্ছি। মানুষের পাশে দাঁড়ানোর সঙ্গে আমাদের পশুপাখিদের পাশেও থাকতে হবে। সবাইকে রিকোয়েস্ট করবো, আপনারা সবাই বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়ান।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।