ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৬ আগস্ট ২০২৪, ২০ সফর ১৪৪৬

বিনোদন

যতদিন প্রয়োজন বন্যার্তদের পাশে থাকবেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
যতদিন প্রয়োজন বন্যার্তদের পাশে থাকবেন ডিপজল

বানভাসিদের জন্য এগিয়ে আসছেন দেশের তারকারাও। কেউ সশরীরে বন্যার্তদের সহায়তা করছেন, আবার কেউ অর্থ কিংবা ত্রাণ সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।

তেমনি একজন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

চলমান বন্যা পরিস্থিতির শুরু থেকেই সহায়তার হাত বাড়িয়েছেন ডিপজল। বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যেই কুমিল্লা ও ফেনীতে ট্রাকে করে তার টিম ত্রাণ বিতরণ করেছে। নৌকায় করে দুর্গম এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। তার কিছু ভিডিও চিত্রও প্রকাশ করেছেন ডিপজল।

ত্রাণের মধ্যে রয়েছে, চিড়া, গুড়, বিশুদ্ধ পানি, বিস্কুট, স্যালাইন, লাইটার, মোমবাতি, লুঙ্গি, শাড়িসহ প্রয়োজনীয় পণ্য। ডিপজল জানিয়েছেন, যতদিন প্রয়োজন, ততদিন বন্যার্তদের পাশে থাকবেন তিনি।

জনহিতকর কাজে বরাবরই ডিপজলকে সরব ভূমিকায় দেখা যায়। ২০২২ সালেও সিলেটের সুনামগঞ্জে ভয়াবহ বন্যার সময় দশ ট্রাক পণ্য দুর্গত এলাকায় পাঠিয়েছিলেন ডিপজল।

চলচ্চিত্রে বেকার শিল্পী ও কলাকুশলীদের নানাভাবে সহযোগিতার পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগেও তিনি মানুষের সহায়তায় কাজ করেন। প্রতি বছর বিশ্ব ইজতেমার সময় তিনি বহু বাস বিনাভাড়ায় মুসল্লিদের যাতায়াতের ব্যবস্থা করেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।