ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৬ আগস্ট ২০২৪, ২০ সফর ১৪৪৬

বিনোদন

পাত্রী খুঁজছেন আমির খান? 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
পাত্রী খুঁজছেন আমির খান?  আমির খান

বলিউড অভিনেতা আমির খান বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। সম্প্রতি রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসেছিলেন ওই অভিনেতা।

সেখানেই করা হয়েছিল এমন প্রশ্ন। বলিউডে তিনি ‘পারফেকশনিস্ট’ হিসেবে পরিচিত। পাশাপাশি আমিরের ব্যক্তিগত জীবনও বারবার চর্চায় উঠে আসে।

১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তাদের এক ছেলে ও এক মেয়ে। ছেলে জুনেইদ খানও ইতোমধ্যে বলিউডে পা রেখেছেন। ২০০২ সালে সেই বিয়েতে ইতি টেনেছিলেন ওই দম্পতি। এর পরে নিজের সহ-পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। ২০১১ সালে তাদের ঘরে আসে এক ছেলে। কিন্তু কিরণের সঙ্গেও ২০২১ সালে বিয়ে বিচ্ছেদের পথে হেঁটেছেন আমির। তার পর থেকে বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে, আমির কি নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন? তিনি কি ফের বিয়ে করবেন?

রিয়াও এই একই প্রশ্ন করেন আমিরকে। উত্তরে অভিনেতা বলেন, আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক রয়েছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমার ছেলেরা রয়েছে। আমার ভাইবোনেরা রয়েছেন।

এরপরেই রিয়া প্রশ্ন করেন, আমি কি বিবৃতি দেবো? আমির খান পাত্রী খুঁজছেন? উত্তরে বলি তারকা বলেন, এখন একদমই নয়, আমার কাছের মানুষদের সঙ্গে এমনিতেই আমি খুশি আছি। আমি এই মুহূর্তে আরও ভালো মানুষ হয়ে ওঠার চেষ্টা করছি।

বর্তমানে আমির তার আসন্ন ছবি ‘সিতারে জমিন পর’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জেনেলিয়া ডিসুজাকে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।