ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

বিনোদন

নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন, যা বললেন দীপ্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন, যা বললেন দীপ্তি দীপ্তি চৌধুরী

দীপ্তি চৌধুরী, সময়ের আলোচিত নাম। বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল আই’-এ নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করেন তিনি।

গেল মাসে আলোচিত টক শো ‘টু দ্য পয়েন্ট’র একটি পর্ব উপস্থাপনা করে ব্যাপকভাবে পরিচিতি পান তিনি।

ওই একটি পর্বের জন্য হয়ে উঠেন ‘টক অব দ্য কান্ট্রি’! সেই উপস্থাপিকা দীপ্তি চৌধুরীকে সিনেমার নায়িকা হওয়ার প্রস্তাব দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। এর কর্ণধার আবদুল আজিজ চেয়েছিলেন সবার প্রিয় মুখ দীপ্তিকে নায়িকা বানাতে।

তিনি জানিয়েছিলেন, সমাজের বাস্তবচিত্র নিয়ে নতুন একটি সিনেমা করতে যাচ্ছেন। গল্প-স্ক্রিপ্ট লিখছেন, সেটির জন্য নতুন একজন মুখ খুঁজছেন। এতে দীপ্তি চৌধুরীকে নায়িকা বানাতে চান। পরিচিতজনের মাধ্যমে দীপ্তির কাছে সিনেমাটির প্রস্তাবও দেন তিনি।

তবে বিনয়ের সঙ্গে নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপ্তি। গণমাধ্যমকে দীপ্তি বলেন, উপস্থাপনা আমার পেশা। এই কাজটি আমি সঠিকভাবে করার চেষ্টা করছি। আর উপস্থাপনার কারণে মানুষ আমাকে চিনেছে এবং পছন্দ করেছেন। পাশাপাশি আমি কিছু সামাজিক কর্মকাণ্ডে জড়িত। এর আগে আমার কিছু করার ইচ্ছে নেই। তাই আমি অভিনয়ে যুক্ত হতে চাই না।

এমনকি আগামীতে সিনেমা করার কোনো সম্ভাবনা নেই বলেও জানান দীপ্তি।

প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক মেজাজ হারিয়ে উপস্থাপিকা দীপ্তির ওপর ক্ষিপ্ত হন। পুরো অনুষ্ঠানে বেশ কয়েকবার উপস্থাপিকার ওপর নিজের ক্ষোভ ঝাড়েন এবং উচ্চবাচ্য করেন। স্টুডিও ছাড়ার আগেও দীপ্তিকে নেতিবাচক মন্তব্য করেন। ওই ঘটনার ভিডিও ফুটেজ সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

যেখানে ধৈর্য ও ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন উপস্থাপিকা দীপ্তি চৌধুরী। বর্তমানে তিনি চ্যানেল আই-তে ‘সময়ের কথা প্রয়োজনের কথা’ নামে আরেকটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।