ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

জেলের দুর্বিষহ দিনগুলো নিয়ে মুখ খুললেন রিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
জেলের দুর্বিষহ দিনগুলো নিয়ে মুখ খুললেন রিয়া রিয়া চক্রবর্তী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জেলে যেতে হয়েছিল তার প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। মাদক সংক্রান্ত মামলায় অভিনেত্রীকে গ্রেফতার করেছিল এনসিবি।

কিন্তু সেই সময়টা জেলে কেমন কাটিয়েছিলেন অভিনেত্রী সে নিয়েই সম্প্রতি মুখ খুললেন তিনি।

সম্প্রতি কারিশমা মেহতার পডকাস্ট শোতে এসেছিলেন রিয়া চক্রবর্তী। সেখানেই তিনি তার জেলে থাকা প্রতিটা দিন কেমন কেটেছে সে বিষয়ে মুখ খুলেছেন।

রিয়ার কথায়, সেই সময়টা ভীষণই কষ্টকর, কঠিন ছিল। তিনি মানসিক অবসাদে, অন্ধকারে ডুবে গিয়েছিলেন।

অভিনেত্রী জানান, জেল আসলে একটা আলাদাই জগৎ। ওখানে কোন সমাজ নেই। সকলেই সমান। কেউ ওখানে মানুষ নয়। সবাই একটা সংখ্যা। এটা একটা অদ্ভুত দুনিয়া, অদ্ভুত ভিড়। ওটাই যেন একটা বেঁচে থাকার লড়াই।

রিয়া বলেন, আপনাকে ওখানে প্রতিদিন বেঁচে থাকার জন্য লড়াই করতে হবে। আর ওখানে এক একটা দিন এক একটা বছরের সমান মনে হতো। একটা দিন ফুরাতে অনেকটা সময় লাগত কারণ কিছুই করার থাকত না।

রিয়া জানান, তার সময়টা ওখানে খুবই কঠিন ছিল প্রথম দুই সপ্তাহের জন্য, কারণ কেউই প্রথমে বিশ্বাস করতে পারে না যে সে জেলে যাচ্ছে। আর সেখানে একবার গেলে এটা আত্মস্থ করতে সময় লাগে যে ব্যাপারটা ঘটেছে। ওখানে একটা চরম অবসাদের শিকার হয়েছিলেন। তার মনে হতো যেন অন্ধকারে ডুবে যাচ্ছে। কিন্তু ওখানে গিয়ে পুরো পাল্টে যান এই অভিনেত্রী।

রিয়া জানান তিনি জেলে থাকাকালীন সেখানকার মহিলাদের নাচ, যোগ ব্যায়াম শেখাতেন। কবিতা পাঠ করতে শেখাতেন। তিনি যা যা জানতেন সেটা বাকিদের সঙ্গে ভাগ করে নিতেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।