ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বাড়ি বিক্রির টাকায় গাড়ি কিনলেন কঙ্গনা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
বাড়ি বিক্রির টাকায় গাড়ি কিনলেন কঙ্গনা! 

নতুন বিলাসবহুল গাড়ি কিনেছেন বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত! তিনি ৩ কোটি টাকার একটি রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি এলডাব্লিউবি নিয়েছেন।

প্রযোজনার জন্য ৩২ কোটি টাকার বিনিময়ে পালি হিলে একটি বাংলো বিক্রি করেছিলেন কঙ্গনা।

সেই টাকা থেকেই তিনি নিজের জন্য এই বিলাসবহুল গাড়িটি কিনেছেন এই নায়িকা।

ইনস্টাগ্রামে কঙ্গনাকে তার নতুন গাড়ির সঙ্গে কিছু ছবিতে দেখা গিয়েছে। সেই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল একটি সাদা সালোয়ার কামিজ।

ল্যান্ড রোভার মোদি মোটরস পোস্টটিতে তাকে তার নতুন গাড়ির জন্য অভিনন্দন জানিয়েছে কঙ্গনাকে বলিউডের কুইন বলে সম্বোধন করেছে। কঙ্গনার একসঙ্গে অনেকগুলো ছবি তারা পোস্ট করেছেন।  

বর্তমানে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) থেকে শংসাপত্র প্রাপ্তিতে বিলম্বের কারণে কঙ্গনা পরিচালিত সিনেমা ‘ইমার্জেন্সি’র মুক্তি পিছিয়ে গেছে। সিবিএফসি সিনেমাটিতে ১৩টি কাট চেয়েছে, যেটিকে কঙ্গনার অযৌক্তিক বলে মনে করেছেন।  

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনী অবলম্বনে নির্মিত এই সিনেমাটি। চলতি বছরের ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা শেষ পর্যন্ত হয়নি। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন শ্রেয়াস তলপড়ে, অনুপম খের, মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।