ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জানা গেল শাকিব খানের ‘দরদ’ মুক্তির দিনক্ষণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
জানা গেল শাকিব খানের ‘দরদ’ মুক্তির দিনক্ষণ

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘দরদ’ নামের প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা অনন্য মামুন। এতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

রোববার (০৬ অক্টোবর) সার্টিফেকেশন বোর্ডের অনুমতির পর এবার মুক্তির ঘোষণা দিলেন পরিচালক অনন্য মামুন। তিনি জানান, ১৫ নভেম্বর বিশ্বব্যাপী এ সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

‘দরদ’র গ্র্যান্ড রিলিজ উপলক্ষে এ সিনেমা সংশ্লিষ্টরা একটি অ্যানাউন্স টিজার প্রকাশ করেন। এর মাধ্যমে বিশ্বব্যাপী মুক্তির ঘোষণা দেওয়া হয়।

এর আগে একাধিকবার মৌখিকভাবে ‘দরদ’র মুক্তির কথা শোনা গেলেও এবার অফিশিয়ালি জানা গেল, ১৫ নভেম্বর বাংলাদেশ, ইন্ডিয়া, মধ্যপ্রাধ্য, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যে একযোগে চলবে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমা।

দুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে প্রদর্শিত হয় ‘দরদ’। সেখান থেকে কোনো রকম আপত্তি ছাড়াই মুক্তির অনুমতি লাভ করে সিনেমাটি।

এর আগে গেল ঈদুল আযহার দিন ‘দরদ’র টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে সেই টিজার দুই বাংলার দর্শকদের নজর কাড়ে। দেড় মিনিটে টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের ভরপুর রোমান্স ও দুর্দান্ত সাসপেন্স চোখে পড়ে।

সিনেমাতে আরও অভিনয় করেছেন পশ্চিম বাংলার পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, অলোক জৈন ও বলিউডের রাহুল দেব। বাংলাদেশ থেকে আছেন এলিনা শাম্মী, ইমতু রাতিশ, সাফা মারিয়াসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।