ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শিরোনামহীনের ‘এই অবেলায় ২’ প্রকাশ হবে কবে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
শিরোনামহীনের ‘এই অবেলায় ২’ প্রকাশ হবে কবে?

জনপ্রিয় ব্যান্ডদল শিরোনামহীনের শ্রোতাপ্রিয় গান ‘এই অবেলায়’। গানটি ২০১৯ সালে প্রকাশের পর নতুন করে জেগে উঠেছিল ব্যান্ডটি।

প্রায় পাঁচ বছর পর এ গানের সিকুয়াল ‘এই অবেলায় ২’ নিয়ে আসছে তারা।

শুধু তাই নয়, বাংলার পাশাপাশি তৈরি হয়েছে গানটির ইংরেজি ভার্সন। এই প্রথম শ্রোতাদের জন্য ইংরেজি গান নিয়ে আসছে ব্যান্ডটি। এটি শিরোনামহীনের পঞ্চম অ্যালবাম বাতিঘরের পঞ্চম গান।

‘এই অবেলায় ২’ গানটি লিখেছেন শিরোনামহীনের দলনেতা জিয়াউর রহমান। সুর করেছেন ব্যান্ডের ড্রামার কাজী আহমাদ শাফিন। ভিডিও নির্দেশনাও দিয়েছেন তিনি। শুটিং হয়েছে থাইল্যান্ডের কো খাম, কো মাখ ও কো চ্যাং আইল্যান্ডে।

নতুন এই গান নিয়ে জিয়াউর রহমান জানান, মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত আছে গানটি। দারুণ একটা গল্প আছে গানের ভিডিওতে। মডেল হয়েছেন নীল হুরেজাহান।

মোট চারটি ভার্সনে প্রকাশ পাবে ‘এই অবেলায় ২’। বাংলা ও ইংরেজি ভাষার মূল মিউজিক ভিডিওর সঙ্গে ব্যান্ড সদস্যের পারফরম্যান্স দিয়ে তৈরি হয়েছে একটি ভিডিও। আরেকটি তৈরি হয়েছে লিরিক্যাল ভিডিও। পর্যায়ক্রমে ভিডিওগুলো ব্যান্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানান জিয়া।

গান প্রস্তুত থাকলেও স্পনসরের অভাবে মুক্তির তারিখ ঘোষণা করতে পারছে না শিরোনামহীন। স্পনসর পেয়ে গেলে চলতি মাসেই গানটি মুক্তি দিতে চায় তারা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।