ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

দর্শক জরিপে সেরা এটিএন বাংলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মে ৩১, ২০১৪
দর্শক জরিপে সেরা এটিএন বাংলা

দর্শক জরিপে আবারও সেরা টিভি চ্যানেলের পুরস্কার পেয়েছে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরাম আয়োজিত দর্শক জরিপে সেরা বিনোদন চ্যানেল হিসেবে এই পুরস্কার অর্জন করে এটিএন বাংলা।

পাশাপাশি সেরা শিশুতোষ অনুষ্ঠানের পুরস্কার পেয়েছে এটিএন বাংলা’র ‘আমরা করবো জয়’ অনুষ্ঠানটি।

২৮ মে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ইলেকট্রনিক মিডিয়া ও সেরা সাংবাদিক সম্মাননা পুরস্কার অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এটিএন বাংলা’র পক্ষে পুরস্কার গ্রহণ করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ।

পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বলেন, ‘এটিএন বাংলা শুরু থেকেই দর্শকের বিনোদনমূলক অনুষ্ঠান উপহার দিয়ে আসছে। বিনোদনের পাশাপাশি শিক্ষা, খেলাধুলা, সমাজ, সংস্কৃতি নিয়ে অনুষ্ঠান প্রচারের বিষয়েও বরাবরই প্রাধান্য দিয়ে আসছে। দর্শকের রায়ে চ্যানেলটি এই পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে। এই পুরস্কার সবাইকে অনুপ্রেরণা জোগাবে এবং ভবিষ্যতে আরও ভালো অনুষ্ঠান নির্মাণে আগ্রহী করে তুলবে এটিএন বাংলাকে। ’

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মে ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।