ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বকুল-মুন্নীর মেয়ে প্রেরণার গান শুনুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
বকুল-মুন্নীর মেয়ে প্রেরণার গান শুনুন সবার পেছনে প্রেরণা, (সামনে বাঁ থেকে) মুন্নী, কবির বকুল, প্রচ্ছদ ও প্রতীক্ষা

মেয়েটার নাম প্রেরণা। তার রক্তেই আছে গান।

বাবা কবির বকুল গীতিকার আর মা দিনাত জাহান মুন্নী গায়িকা। আগামীতে তাদের পথ অনুসরণ করার আভাস দিলেন ভিকারুন্নিসা নূন স্কুলের নবম শ্রেণীর এই ছাত্রী।

মার্কিন গায়িকা ক্রিস্টিনা অ্যাগুইলেরার ‘হার্ট’ গানটি ঘরে বসে গেয়েছিলো প্রেরণা। সেটা ভিডিওতে ধারণা করে রাখা হয়। ১৩ জানুয়ারি ইউটিউবে গানটি উন্মুক্ত করে প্রেরণা লিখেছে, ‘এটা ইউটিউবে আমার প্রথম ভিডিও। এ নিয়ে আমি খুব উচ্ছ্বসিত। আশা আছে, আপনারা উপভোগ করবেন। ’

সংগীতপিপাসুরা নিরাশ করেননি প্রেরণাকে, প্রথম দিনেই অভূতপূর্ব সাড়া পেয়েছেন তিনি। তাই অনুপ্রাণিত হয়ে ১৪ জানুয়ারি তিনি আরেকটি ভিডিও এনেছেন ইউটিউবে। এতে ব্রিটিশ গায়ক এড শেরানের ‘থিংকিং আউট লাউড’ গেয়েছেন প্রেরণা।  

প্রেরণার গায়কীতে মুগ্ধ মা-বাবা দু’জনই। মেয়ের গানের ভিডিওটি ফেসবুকে শেয়ার দিয়ে মুন্নী লিখেছেন, ‘আমার মেয়ে প্রেরণা… সবার ভালোবাসা আর অনুপ্রেরণাই পারে ওকে এগিয়ে নিয়ে যেতে...। ’

মা-বাবার কাছেই গানে হাতেখড়ি প্রেরণার। এ ছাড়া লিটন অধিকারী রিন্টুর কাছে গিটার শিখেছে সে।

কবির বকুল ও দিনাত জাহান মুন্নী দম্পতির ছোট মেয়ে প্রতীক্ষা ভিকারুন্নেসা নূন স্কুলে ষষ্ঠ শ্রেণীতে পড়ে। আর পুত্রসন্তান প্রচ্ছদ প্লে’র ছাত্র।

* প্রেরণার গাওয়া ‘হার্ট’ গানের লিংক :


* ক্রিস্টিনা অ্যাগুইলেরার গাওয়া ‘হার্ট’ গানের ভিডিও :



* প্রেরণার গাওয়া ‘থিংকিং আউট লাউড’ গানের লিংক :


* এড শিরানের গাওয়া ‘থিংকিং আউট লাউড’ গানের লিংক :



বাংলাদেশ সময় : ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।