ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রতীক্ষা শেষ, ক্যামেরার সামনে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
প্রতীক্ষা শেষ, ক্যামেরার সামনে ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

চার বছর আগের কথা। নিজের পছন্দের পরিচালক সঞ্জয়লীলা বানসালির ‘গুজারিশ’ ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এরপর থেকে ভক্তরা তার প্রত্যাবর্তনের দিকে তাকিয়েছিলেন। অবশেষে সেই প্রতীক্ষা শেষ হলো, ১৫ জানুয়ারি থেকে সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘জজবা’র শুটিং শুরু করেছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

কাজে ফেরার প্রস্তুতি কয়েক সপ্তাহ আগেই শুরু করেছিলেন ঐশ্বরিয়া। কারণ ছবিটির জন্য শারীরিকভাবে শক্ত-সামর্থ্য হওয়ার প্রয়োজন ছিলো তার। স্ট্যান্টের জন্য নিতে হয়েছে প্রশিক্ষণ। সঞ্জয় গুপ্ত বলেছেন, ‘এ ছবিতে অনেক অ্যাকশন দরকার। এগুলোর সঙ্গে মানিয়ে নিতে ঐশ্বরিয়া পুরোপুরি ফিট। ’

শুটিংয়ে আসার আগে একমাত্র কন্যাসন্তান আরাধ্যর জন্য কঠোর রুটিন তৈরি করেছেন ঐশ্বরিয়া। বচ্চনদের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, শুটিংয়ে ব্যস্ত থাকাকালে সবকিছু তার নির্দেশনামাফিক হওয়ার বিষয়টি নিশ্চিত করতেই তার এই রুটিন। এ ছাড়া অ্যাশ ঘরে ফেরা না পর্যন্ত অভিষেক বচ্চন কাজের পরিধি কমিয়ে আরাধ্যর দেখাশোনা করার জন্য তাড়াতাড়ি ঘরে ফিরবেন বলে ঠিক করেছেন।

জানা গেছে, ১৫ জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত টানা ‘জজবা’র কাজ করবেন ঐশ্বরিয়া। এরপর করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি শুরুর আগে মেয়ের সঙ্গে থাকার জন্য কিছুদিন বিরতি নেবেন।   

বাংলাদেশ সময় :  ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।