ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

রিয়াজকে পেয়ে বাঁধনের স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
রিয়াজকে পেয়ে বাঁধনের স্বপ্নপূরণ রিয়াজ ও বাঁধন

চিত্রনায়ক রিয়াজের সঙ্গে অভিনয়ের স্বপ্ন ছিলো বাঁধনের। অবশেষে সেটা পূর্ণ হলো।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় ‘আইসক্রিম ও অনুভূতি’ নাটকে অভিনয় করলেন তারা। আগামী মাসেই একটি টিভি চ্যানেলে প্রচার হবে এটি।

বাঁধনের বাবা আমিনুল হক রাজবাড়ির পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। সে সুবাদে রাজবাড়ির একটি স্কুলে তখন রিয়াজের ভাগ্নি চন্দনের সঙ্গে একই স্কুলে পড়তেন বাঁধন। তখন তার কাছে চন্দনের সঙ্গে একই শ্রেণীতে পড়া ছিলো গর্ব। সে সময় ‘প্রাণের চেয়ে প্রিয়’ ছবিটি দেখে রিয়াজের ভক্ত হয়ে যান তিনি। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার শীর্ষ তিনে থাকার সুবাদে ২০০৬ সালে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে কাজের সুযোগ পেয়েছিলেন বাঁধন। কিন্তু মেডিক্যাল সেকেন্ড ইয়ারের পরীক্ষা থাকায় তা হাতছাড়া করতে হয় তাকে।

বাঁধন বলেন, ‘আমার অনেকদিনের স্বপ্ন পূরণ হয়েছে। রিয়াজ ভাইয়া সত্যিকারের একজন ভদ্র মানুষ। তার সঙ্গে কাজ করতে পারাটা আমার জন্য সত্যিই অনেক সৌভাগ্যের। সহশিল্পীর প্রতি তার সহযোগিতা শিক্ষণীয়। ’

বাঁধন প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ বলেন, ‘বাঁধন ভালো একজন অভিনেত্রী। তার মধ্যে আরও ভালো অভিনয় করার আগ্রহ দেখেছি। ’

বাংলাদেশ সময় : ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।