ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এক মোড়কে পশ্চিম বাংলার ৭ শিল্পী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
এক মোড়কে পশ্চিম বাংলার ৭ শিল্পী

বাবুল সুপ্রিয়, শ্রীকান্ত আচার্য্য, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, রূপঙ্কর বাগচী, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য্য ও অন্বেষা দত্ত গুপ্ত - প্রত্যেকেই পশ্চিম বাংলায় দারুণ জনপ্রিয় শিল্পী। তাদের জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশেও।

বাংলাদেশী শ্রোতাদের জন্য সুখবর হচ্ছে- এক মোড়কে এ ৭ জনের গান পাচ্ছেন তারা।

অ্যালবামের নাম ‘সাতটি তারা দীপ’। প্রকাশ করছে লেজার ভিশন। ৭ শিল্পীর ১৩টি গান থাকছে অ্যালবামে। সবগুলোর কথা লিখেছেন সহিদ রাহমান। শুভমিতা গেয়েছেন ‘ভুলে যাবে এ দিন’ ও ‘এই নিঝুম রাত’, শ্রীকান্ত ‘আলতো হাওয়ায় ভেসে’ ও ‘আমায় যখন’, বাবুল সুপ্রিয় ‘আয় বৃষ্টি’ ও ‘চেনা অচেনা পথে’, শ্রীরাধা ‘তুমি আছো’, মনোময় ভট্টাচার্য ‘ও আমার মন’ ও ‘প্রথম যে দিন’, অন্বেষা দত্ত গুপ্ত ‘একটু আগুন দিও’ ও ‘আবছা দুপুরে’ এবং রূপঙ্কর বাগচী গেয়েছেন ‘ঝিম ধরা দুপুরে’ ও ‘যখন তুমি ভাববে’।

১৭ জানুয়ারি বিকেল সাড়ে ৫টায় ধানমন্ডি ছায়ানট মিলনায়তনে অ্যালবামটির মোড়ক উন্মোচন অনুষ্ঠান হবে। প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। আরও থাকবেন তারানা হালিম, রনজিৎ কুমার বিশ্বাস, সুলতানা কামাল, কামাল লোহানী, আবেদ খান, নাঈমুল ইসলাম খান, অসীম সাহা প্রমুখ। সভাপতিত্ব করবেন অধ্যাপক ড. আনিসুজ্জামান।

বাংলাদেশ সময় : ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।