ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দীপিকা সত্যিই হলিউডে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
দীপিকা সত্যিই হলিউডে! ভিন ডিজেল ও দীপিকা পাড়ুকোন

হলিউডে কাজ করার ব্যাপারে তিন দিন আগে আভাস দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন, এবার তা আরও পাকাপোক্ত হলো। হলিউড তারকা ভিন ডিজেলের মতো একজনকে জড়িয়ে ধরে তার তোলা একটি স্থিরচিত্র নিয়ে হৈচৈ পড়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমে।

লোকটার মুখ অন্যদিকে ছিলো বলে অনুমানের মধ্যে ছিলো ব্যাপারটা। এবার ক্যামেরার মুখোমুখি হলেন দু’জন।

ফলে ভিন ডিজেলের সঙ্গে দীপিকার অভিনয়ের সম্ভাবনার ব্যাপারে আরও আশাবাদী হয়ে উঠেছেন ভক্তরা। শোনা যাচ্ছে, ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন কিস্তিতে দেখা যাবে তাদেরকে। এর নাম রাখা হয়েছে ‘ট্রিপল এক্স- দ্য রিটার্ন অব জান্ডার কেজ’। চলতি মাসেই ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

ঘনিষ্ঠসূত্রে জানা যায়, ‘তামাশা’র সাফল্য উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেওয়ার পরই ভিন ডিজেলের সঙ্গে দেখা করতে আমেরিকায় গিয়েছিলেন দীপিকা। এর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের সপ্তম ছবিতে তাদের একসঙ্গে অভিনয়ের সম্ভাবনা দেখা দিয়েছিলো। কিন্তু ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ নিয়ে ব্যস্ত থাকায় সে সুযোগ হাতছাড়া করতে হয় দীপিকাকে।

এ বছরে টানা দুটি হিট ছবি (পিকু, তামাশা) উপহার দিয়েছেন দীপিকা। এবার হলিউডের দিকে পা বাড়াচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। সব ঠিক থাকলে ‘ট্রিপল এক্স- জ্যান্ডার কেজ রিটার্নস’ই হতে যাচ্ছে ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর প্রথম আন্তর্জাতিক ছবি।

১৩ বছর পর ‘ট্রিপল এক্স’ সিরিজে দেখা যাবে ভিন ডিজেলকে। প্রথম ছবিতে কাজ করলেও ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’-এ ছিলেন না তিনি।

* ভিন ডিজেলকে জড়িয়ে ধরলেন দীপিকা!


বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।