ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

লাজুক মেয়ে সানি লিওন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
লাজুক মেয়ে সানি লিওন!

অনেক চেষ্টা আর কঠোর পরিশ্রমের পর অবশেষে বলিউডে আলাদা জায়গা করে নিয়েছেন সানি লিওন। অন্য যে কোনো নবাগতার মতোই শুরু থেকে সব কাজকে গুরুত্ব দিয়েছেন তিনি।

তার মতে, বলিউডে নতুনদেরকে সাদরে বরণ করা হয়। এখন তাকে সবাই সমীহ করছেন।

ভারতের বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে সানি লিওন বললেন, ‘এ বছর আমার স্বামী ও আমার প্রতি মানুষের দৃষ্টিভঙ্গি ইতিবাচক মনে হয়েছে। ’ মিশুক প্রকৃতির না হওয়ায় নতুন কারও সঙ্গে বন্ধুত্ব হয়নি বলেও জানান তিনি। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘আমি সত্যিই লাজুক মেয়ে। জানি এটা কারও বিশ্বাস হবে না! কিন্তু টিভি ও ছবিতে দেখা তারকাদের সামনে পেলে বেশিরভাগ সময় নিজেকে ভক্ত মনে হয়। তাই কুশল বিনিময় করতে ভয় লাগে! তবে মিশুক হতে শিখছি। ’

ভারতীয় বংশোদ্ভুত কানাডিয়ান তারকা সানি লিওন খ্যাতি পেয়েছেন বড়দের উপযোগী ছবিতে কাজ করে। এ কারণে নিজেকে লাজুক বলায় চমকে গেছেন অনেকে! তবে এখন আর অতীতের পেশাকে মনে রাখতে চান না ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। ২০১২ সালে ‘জিসম টু’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর আরও চারটি হিন্দি ছবিতে দেখা গেছে তাকে। হাতে আছে ‘মাস্তিজাদে’। এটি মুক্তি পাবে আগামী বছরের ২৯ জানুয়ারি।  

এদিকে ইউটিউবে উঠেছে সানি লিওন অভিনীত নতুন মিউজিক ভিডিও। ‘সুপারগার্ল ফ্রম চায়না’ শিরোনামের গানটিতে রোবট, চাকরানি, পুলিশ কর্মকর্তা, জিম ট্রেনার ও সুপারওম্যান চরিত্রে হাজির হয়েছেন তিনি। গানটি গেয়েছেন সানি লিওন অভিনীত ‘রাগিনি এমএমএস টু’ ছবির ‘বেডি ডল’খ্যাত কনিকা কাপুর। সুরও তার। সহ-কণ্ঠ দিয়েছেন গায়ক মিকা সিং। এর কথা লিখেছেন সাব্বির আহমেদ। নির্দেশনায় আহমেদ খান। ভিডিওটি প্রযোজনা করেছে টি-সিরিজ।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।