ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নবারুণের গল্প নিয়ে মঞ্চে ঋ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
নবারুণের গল্প নিয়ে মঞ্চে ঋ

উদ্দাম জীবন, খোলামেলা পর্দা উপস্থিতি ইত্যাদির কারণে ঋ সেনকে (ঋতুপর্ণা সেন) নিয়ে বিতর্কের শেষ নেই। তবে এ কথা মেনে নিতে কারও অসুবিধে নেই, অভিনেত্রী হিসেবে তিনি অসাধারণ।

‘বিষ’, ‘গান্ডু’, ‘চারুলতা’, ‘তাসের দেশ’, ‘কসমিক্স সেক্স’সহ বেশকিছু চলচ্চিত্র দিয়ে জনপ্রিয়তা কুড়ানো এই অভিনেত্রীকে দেখা গেছে মডেলিংয়ে, টিভি ধারাবাহিকে। কিন্তু কখনও মঞ্চনাটকে অভিনয় করেননি তিনি।

এ নিয়ে হয়তো আফসোস আছে ঋ’র, আছে অপ্রাপ্তিও। সেটি ঘুচিয়ে ফেলতেই সিদ্ধান্ত নিয়েছেন, মঞ্চনাটকে দেখা দেবেন। কিন্তু শুরুটা যে এতো বর্ণাঢ্যভাবে হবে, সেটা কল্পনাও করেনি কেউ। প্রখ্যাত সাহিত্যিক-চলচ্চিত্রকার নবারুণ ভট্টাচার্যের গল্পের নায়িকা হয়েই মঞ্চযাত্রা শুরু করছেন ঋ সেন।

নাটকের নাম ‘বেবি কে’। একজন যৌনকর্মীকে ঘিরেই এর গল্প। এ চরিত্রেই অভিনয় করবেন ঋ। নির্দেশনা দিচ্ছেন সুপ্রতীম ভট্টাচার্য। নাটকটি মঞ্চে আনছে স্যাবোটার আর্ট।

জানা গেছে, আগামী ১২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় কলকাতার তপন থিয়েটারে মঞ্চায়ন হবে ‘বেবি কে’। ওইদিনই মঞ্চে দেখা মিলবে ঋ-এর। গত মাস থেকে মহড়ায় অংশ নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।