ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সবখানে নারাজ ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
সবখানে নারাজ ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ

কী হচ্ছে ক্যাটরিনা কাইফের সঙ্গে? তার দিনকাল কেমন যেন পানসে হয়ে যাচ্ছে! এজন্য নাকি কাছের মানুষরাই দায়ী। প্রাক্তন প্রেমিক সালমান খান ও বর্তমান প্রেমিক রণবীর কাপুর দু’জনই তার জন্য হয়ে উঠেছে যন্ত্রণার!

প্রাক্তন প্রেমিক সালমান সম্প্রতি কালারস চ্যানেলের ‘কমেডি নাইট উইথ কপিল’ অনুষ্ঠানে ক্যাটকে নিয়ে কৌতুক করেন।

তখন তার সামনে বলিউডের এই অভিনেত্রীর ছবি সংবলিত একটি বিস্কুটের প্যাকেট আনা হয়। তখন তিনি বলে দেন, ‘ওকে নিয়ে চিন্তা করছো কেনো? ও কোনো কাজে আসবে না। আমারও কাজে আসেনি!’ এর মাধ্যমে পরোক্ষভাবে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটের সম্পর্কের বিষয়টি তুলে এনেছেন তিনি।

সম্পর্কের ইতি টানার পরও প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন সালমান। কিন্তু তার এই মন্তব্যে কষ্ট পেয়েছেন ক্যাটরিনা। তিনি নাকি চেঁচামেচিও করেছেন সল্লুর সঙ্গে। জি-কিউ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী জানান, তিনি এ নিয়ে বিরক্ত। যদিও তার ভাষ্য, ‘সালমানের সঙ্গে আমার সম্পর্কের ভিত্তিটা সঠিক। এজন্যই আমরা এখনও বন্ধু। তিনি ফুর্তিবাজ মানুষ। তাই আমাকে নিয়েও কৌতুক করেন। আর গণমাধ্যম সেগুলোতে রঙচঙ মাখায়। ’

এদিকে বর্তমান প্রেমিক রণবীর কাপুর তার প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে দুই বছর পর ফের ‘তামাশা’য় অভিনয় করেছেন। তাদের এই তামাশা মোটেই সহজভাবে নেননি ক্যাট। রণবীর-দীপিকার রসায়ন তৈরি হওয়ায় তিনি অখুশি। জি-কিউ ম্যাগাজিনকে মুখ ফসকে একথা বলে ফেলেছেন ৩২ বছর বয়সী এই তারকা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।