ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

কৃতজ্ঞ ন্যানসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
কৃতজ্ঞ ন্যানসি ন্যানসি/ছবি-নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একজন শিল্পীর প্রশান্তি কিসে? নিশ্চয়ই সুন্দর সুরে শ্রোতাকে বিমোহিত করা! এতেই তার আনন্দ। আনন্দ বা প্রশান্তি মেলে মানবিক কাজের মাধ্যমেও।

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসি তেমনই একটি কাজ শেষ করেছেন। ক’দিন আগে শীতার্তদের সহযোগিতা করেছেন তিনি। এ কাজে ন্যানসিকে সহযোগিতা করেছেন জনপ্রিয় নায়ক শাকিব খানসহ আরো তিন কণ্ঠশিল্পী। ন্যানসি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বৃহষ্পতিবার (১০ ডিসেম্বর) সকালে ন্যানসি বাংলানিউজকে বলেন, ‘এর আগে নিজ উদ্যোগে আমি নেত্রকোনা ও ময়মনসিংহে শীতবস্ত্র বিতরন করেছি। এবারও একাই শুরু করেছিলাম। আরও শীতবস্ত্রের চাহিদা থাকায় আমি কয়েকজনের কাছে সাহায্য চেয়েছিলাম। তারা সানন্দে এই শুভ কাজে আমার সঙ্গে যোগ দিয়েছেন। এ কারণে আমি তাদের প্রতি ভীষণভাবে কৃতজ্ঞ। ’

ন্যানসি জানান, নায়ক শাকিব খান, কণ্ঠশিল্পী রফিকুল আলম ও শফিক এবং জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ন্যানসির সঙ্গে হাত মিলিয়ে শীতার্তদের কম্বল দান করেছেন।     

ন্যানসি এখন ব্যস্ত আছেন মঞ্চে গাওয়ার প্রস্তুতি নিয়ে। এ মাসে ছয়টি করপোরেট শোতে সরাসরি গাইবেন তিনি। ঢাকাতেই হবে অধিকাংশ। দুটি শো আছে সাভার ও নরসিংদীতে।

ন্যানসি জানান, ডিসেম্বর তথা শীতের এই মৌসুমে তার হাতে আরও শো থাকার কথা ছিলো। অতীত অভিজ্ঞতা তাই বলে। পাশাপাশি বড় কনাসার্টও এখন কমে গেছে বলে মন্তব্য করেন এই শিল্পী।   

এদিকে ন্যানসি আজ রাতে টিভিতে হাজির হচ্ছেন একটি টক শোতে। এর নাম ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ । অনুষ্ঠানটিতে অভিনেত্রী অপি করিমের সঙ্গে খোলামেলা আড্ডায় অংশ নিয়েছেন ন্যানসি। এটি আজ রাত ৮টায় জিটিভিতে প্রচার হবে। পরিচালনা করেছেন শাহরিয়ার শাকিল।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।